রিয়েল এস্টেট ব্যবসায় মিজান রহমানের প্রেসিডেন্ট গোল্ড অ্যাওয়ার্ড ২০১৭ অর্জন

69

মিজান রহমান, বাংলাদেশী সম্প্রদায়ের একটি সুপরিচিত রিয়েল এস্টেট ব্রোকার। রিয়েল এস্টেট ব্যবসায় তার অসাধারণ পারফরম্যান্সের জন্য কানাডার একটি বিখ্যাত রিয়েল এস্টেট কোম্পানি রয়্যাল লিপেজ তাকে প্রেসিডেনট’স গোল্ড অ্যাওয়ার্ড ২০১৭ এবং টপ ১০ সেলস্ পারসন অ্যাওয়ার্ড ২০১৭ প্রদান করে। পদক প্রদান অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় রয়্যাল লিপেজ অফিসের কনফারেন্স হলে ২০১৮ সালের ২২শে জানুয়ারি।
বার্ষিক পুরস্কার প্রদান অনুষ্ঠানে উক্ত প্রতিষ্ঠানের কর্ণধার মিস্টার ডেল থম পুরস্কার দুইটি সম্মাননাসহ তার হাতে তুলে দেন। পুরস্কার প্রাপ্তিতে মিজান রহমান নিজেকে সম্মানিত ও গৌরবান্নীত অনুভব করে আল্লাহর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং যারা তার এ লক্ষ্য অর্জনে বিভিন্নভাবে সাহায্য ও সহযোগিতা করেছেন তাদেরও ধন্যবাদ জ্ঞাপন করেছেন। বিশেষ করে যারা তার মাধ্যমে প্রপার্টি ক্রয় বিক্রয় করেছেন, ব্যবসায়িক উৎস ও সহায়তামূলক টিপস দিয়ে সহায়তা করেছেন, রেফারাল ও বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করে করেছেন তিনি তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
তিনি মনে করেন, তার সকল ক্লায়েন্ট, কাস্টমার ও শুভানুধ্যায়ীদের সক্রিয় সহযোগিতা, সাহায্য ও সমর্থন ছাড়া কোন ক্রমেই এই লক্ষ্য অর্জন করতে পারতেন না। তিনি আশা প্রকাশ করেছেন ভবিষ্যতেও তাদের এই সক্রিয় সহযোগিতা ও সমর্থন অবাহত থাকবে।

শেয়ার করুন