২১ এবং ২২ জুলাই ৩য় জালালাবাদ মহাসম্মেলন ২০১৮ আনুষ্ঠানিকভাবে ঘোষণা

54

রুহুল চৌধুরী: অত্যন্ত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গত ২৯ এপ্রিল রবিবার টরন্টোর ডেনফোর্থ এভিনিউ এবং এলডন এভিনিউ এর কর্ণারে জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর সভাপতি জনাব খসরুজ্জামান চৌধুরী দুলুর সভাপতিত্বে আসন্ন ৩য় জালালাবাদ মহাসম্মেলন ২০১৮ এর দিন, তারিখ এবং স্থান আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়। এসোসিয়েশনের যুগ্ম-সাধারন সম্পাদক রুহুল কুদ্দুছ চৌধুরীর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন অব টরন্টো, অন্টারিওর সভাপতি জনাব ইঞ্জিনিয়ার রেজাউর রহমান, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি ছাদ চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা জনাব আব্দুল কুদ্দুছ চৌধুরী, উপদেষ্টা খুসনুর রশিদ চৌধুরী, উপদেষ্টা নুরুল ইসলাম, উপদেষ্টা আব্দুল মুমিত, উপদেষ্টা আবু লেইছ চৌধুরী, উপদেষ্টা দেওয়ান আব্দুল গফরান চৌধুরী, উপদেষ্টা শ্রী শক্তি দেব, উপদেষ্টা আবু সাঈদ ঈমানী, উপদেষ্টা জামিল হোসেন, উপদেষ্টা আব্দুল মান্নান, বিয়ানীবাজার সমিতির সভাপতি টুনু মিয়া, বিশিষ্ট রাজনীতিবিদ জামাল উদ্দিন, মুজাহিদুল ইসলাম, রোমান চৌধুরী, ছাইফ চৌধুরী ভুট্টু, লায়েকুল হক চৌধুরী, আবুল হোসেন আলী, বাবলু খান, জহিরুল ইসলাম, মোঃ আব্দুর রহিম দাদুল, বাবেল চৌধুরী, মোঃ তারেক তাহের, তৌফিক আহমেদ বাবু, মাশরুর হোসেন রিপন, ব্যাবসায়ী এবং রাজনীতিবিদ সৈয়দ শামসুল আলম, রাহাদ চৌধুরী, শওকত চৌধুরী, রাজনীতিবিদ সনি মীর, সরফুল ইসলাম, ব্যবসায়ী শাব্বির চৌধুরী লিটন, ব্যবসায়ী কফিল উদ্দিন পারভেজ, ব্যবসায়ী সাঈদ চৌধুরী দিপু, মোঃ মকবুল হোসেন মঞ্জু, দেশের আলো পত্রিকার সম্পাদক সাইদুন ফয়ছল, মাহবুব চৌধুরী এবং নবদ্বীপ নিউজ পত্রিকার সম্পাদক এম. এইচ. মামুন। তাছাড়াও উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও ৩য় জালালাবাদ মহাসম্মেলনের নেতৃবৃন্দসহ আরও অনেকেই।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন রিজেন্ট পার্ক খাদিম কমিটির জনাব মোস্তফা উদ্দিন। জনাব লায়েকুল হক তাহার সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ঘোষনা করেন যে, আগামী ২১ এবং ২২ জুলাই শনি এবং রবিবার টরন্টোর ডাউনটাউনস্থ ড্যানিয়েল স্পেকট্রাম অডিটরিয়াম এবং তৎসংলগ্ন জায়গাসহ পার্শ্ববর্তী রাস্তাসমূহও এই সম্মেলনের জন্য ব্যবহার করা হবে। তিনি আরও বলেন অডিটরিয়ামটি কেবলমাত্র সেমিনারের জন্য ব্যবহার করা হবে, মুল অনুষ্ঠান হবে বাইরে খোলা আকাশের নীচে।
অনুষ্ঠানটি আয়োজনে সার্বিকভাবে সহায়তায় ছিলেন জনাব মুহিবুর রহমান খান, এ. এন. এম. ইউছুফ, মোঃ শামীম মিয়া, মোহাম্মদ রোকনউজ্জামান, মোঃ মিলাদ চৌধুরী, এবাদ চৌধুরী, মোহাম্মদ হেলাল উদ্দিন, জয়নুল ইসলাম, মোঃ মুস্তাফিজুর রহমান জুয়েল, মোঃ শাবু শাহ্, মোঃ আব্দুল আজিজ, মোঃ শাহীন হোসেন, আব্দুল্লাহ্? আল্? মাহমুদ সুমন, মোঃ তুহিন মিয়াসহ এসোসিয়েশনের সকল নেতৃবৃন্দ। পরিশেষে বিশাল কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

শেয়ার করুন