ব্যাংক মালিকদের সঙ্গে প্রধানমন্ত্রী

42

ঢাকা: বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংক (বিএবি)-এর নেতা ও তাদের পরিবার মঙ্গলবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে প্রধানমন্ত্রী তাদের সঙ্গে কিছু সময় অতিবাহিত করেন।

বিভিন্ন রাষ্ট্রায়ত্ত ও বেসরকারি ব্যাংকের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তাসহ বিএবি নেতৃবৃন্দ ও তাদের সহধর্মিনীরা মঙ্গলবার বিকেলে গণভবনের সবুজ চত্বরে এই অনুষ্ঠানে যোগ দেন। বিএবি ও বেসরকারি এক্সিম ব্যাংকের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার প্রতিনিধিদলের নেতৃত্ব দেন। খবর বাসসের।

প্রধানমন্ত্রী বিকেল ৫টার দিকে অনুষ্ঠানস্থলে পৌঁছে বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

চট্টগ্রাম থেকে নির্বাচিত সংসদ সদস্য ওয়াসেকা আয়েশা খান ও নজরুল ইসলাম মজুমদার অনুষ্ঠানে বক্তৃতা করেন। এ সময় এক্সিম ব্যাংকের শিল্পীরা বর্তমান সরকারের সাফল্য গাঁথা জারি গান পরিবেশন করে।

মন্ত্রিবর্গ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাবৃন্দ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দেশের বেসরকারি খাতের বাণিজ্যিক ব্যাংকগুলোর মালিক, ব্যাবস্থাপক ও প্রধান নির্বাহীরা সপরিবারে গণভবনে যান। সেখানে তাদের সঙ্গে ডিনার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনের সবুজ চত্ত্বরে অতিথিদের জন্য প্যান্ডেল তৈরি করা হয়। প্রধানমন্ত্রী ওই প্যান্ডেলে এসে ঘুরে ঘুরে তাদের সঙ্গে কথা বলেছেন। এর ফাঁকে ব্যাংক মালিকদের সঙ্গে প্রধানমন্ত্রী গুরুত্বপূর্ণ একটি মিটিংও করেছেন। সেই সঙ্গে সবাই এক সঙ্গে ছবিও তুলেছেন।

শেয়ার করুন