টরন্টোতে মায়াবতী’র প্রিমিয়ার শো’তে দর্শকদের উপচে পড়া ভিড়

0
16

অনলাইন ডেস্ক : কানাডার টরন্টোর উড সাইড সিনেমায় দশই নভেম্বর রবিবার দুপুর একটা ও চার ঘটিকায় প্রদর্শিত হয় অরুণ চৌধুরী পরিচালিত মায়াবতী চলচ্চিত্রটি। কানাডার আনোয়ার আজাদ ফিল্মস প্রযোজিত এই ছবিটি দেখার জন্য দুই শো-তেই ছিল দর্শকদের উপচে পড়া ভিড়। ছবিটির অন্যতম অভিনেত্রী আফরোজা বানু ও চ্যানেল আই-এর ম্যানেজার মহসীন রেজা উপস্থিত থেকে চলচ্চিত্রটি উপভোগ করেন। টরন্টোর সুধী মহলে মায়াবতী চলচ্চিত্রটি বিশেষ আগ্রহ সৃষ্টি করে ইতোপূর্বে অরুণ চৌধুরীর সুদক্ষ পরিচালনার অভিজ্ঞতার জন্য। প্রথম প্রদর্শনীর পর দর্শকদের মধ্যে থেকে অনেকেই ছবিটির ব্যাপারে তাদের মন্তব্য প্রকাশ করে বলেন বাংলা চলচ্চিত্র যখন ধ্বংসের দ্বার প্রান্তে তখন সুস্থ চলচ্চিত্র নির্মানে অরুণ চৌধুরী র মত পরিচালকরা যে উদ্যোগ নিয়েছেন সেটা অবশ্যই প্রশংসার দাবি রাখে। মায়াবতী আমাদের সমাজের একটি মেয়ে যে কি না আমাদের এই ঘুণেধরা সমাজের এক অসহায় শিকার কিন্তু তার মধ্যেও প্রেম আছে ভালবাসা আছে আর আছে স্বাভাবিক বেঁচে থাকার অদম্য ইচ্ছা। পরিচালক এই বিষয়টি খুব সূ²ভাবে তুলে ধরতে পেরেছেন।

এই ছবিটির প্রযোজক টরন্টো প্রবাসী আনোয়ার আজাদ বললেন কোন ব্যবসায়ীক উদ্দেশ্যকে সামনে রেখে আমি এই ছবি প্রযোজনায় নামি নাই। সুস্থ চলচ্চিত্র ধারাকে এগিয়ে নিতেই আমার এই প্রচেষ্টা । ভবিষ্যতে সবার সহযোগিতা পেলে আরো ভাল ছবি নির্মাণে তিনি এগিয়ে যাবেন।

মায়াবতী’র আরো কিছু প্রদর্শনী কানাডার বিভিন্ন প্রদেশে হবে। ব্রাম্ভটন, গুয়েল্ফ সিটি ও অটোয়ায় ছবিটির পরবর্তী প্রদর্শনী হবে । যারা সময় অভাবে ছবিটি দেখতে পারেন নাই তাদের জন্য এই সুযোগ রাখা হয়েছে । “মায়াবতী । “গধুধনড়ঃর” টরন্টো প্রবাসী আনোয়ার আজাদ ফিল্মস এবং বাংলাদেশের অনন্য সৃষ্টি অডিও ভিশনের একটি যৌথ প্রযোজনা । প্রেস রিলিজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here