নেইমারকে নিয়ে নাটক করলো পিএসজি!

0
33
নেইমারকে নিয়ে নাটক করলো পিএসজি!
নেইমারকে নিয়ে নাটক করলো পিএসজি!

স্পোর্টস ডেস্ক : এবারের মতো শেষ হলো নেইমারের দলবদল নাটক। ব্রাজিলিয়ান তারকা চলতি মৌসুমে পিএসজিতেই থাকছেন। নেইমারের দলবদল না হওয়া নিয়ে স্কাই স্পোর্টস সংক্ষেপে লিখেছে, ‘একজন ক্রেতা ছিলেন, যিনি কিনতে পারেননি। আর বিক্রেতা হয়তো বিক্রিই করতে চায়নি!’ ব্যাপারটা অনেকটা তেমনই। দলবদল মৌসুম শুরুর পর বার্সেলোনা চেয়েছিল নেইমারকে পুনরায় ন্যু ক্যাম্পে ফেরাতে। কয়েক দফা প্রস্তাব পাঠিয়েও পিএসজিকে রাজি করাতে পারেনি। ফরাসি ক্লাবটি নানা অজুহাতে বার্সার সব প্রস্তাব ফিরিয়ে দেয়। এমনটাও শোনা গেছে যে, বার্সায় ফিরতে নেইমার নিজ পকেট থেকে টাকা খরচ করতেও রাজি ছিলেন! কিন্তু পিএসজি আসলে নেইমারকে ছাড়তে চায়নি।

বার্সা নয়, রিয়ালকেও ফিরিয়ে দেয় পিএসজি। আর সর্বশেষ পিএসজি বলেই দিয়েছে ২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোতে কেনা খেলোয়াড়কে তারা ৩০০ মিলিয়ন ইউরোর কমে ছাড়বে না। ফলে আগামী মৌসুমেও নেইমার ক্লাব ছাড়তে পারবেন কিনা এ নিয়ে যথেষ্ট সন্দেহ থাকছে।
বার্সেলোনা নেইমারকে ফেরাতে কী ভূমিকা নেবে? চলতি মৌসুমে আতোয়ান গ্রিজম্যানের পেছনে বাজেটের বড় একটা অংশ ব্যয় হয়েছে তাদের। আগামী মৌসুমে হয়ত আর্থিক সমস্যা থাকবে না তাদের। আর বার্সেলোনা এরই মধ্যে জানিয়েছে নেইমারকে দলে ফেরাতে আগামী ট্রান্সফার উইন্ডোতেও চেষ্টা চালাবে। তখন আবার কী নাটক দেখা যাবে, কে জানে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here