ডিভোর্সের পর এবার রোশনের প্রেমে শ্রাবন্তী

5

অনলাইন ডেস্ক: সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদের পর আবারও প্রেমে পড়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। প্রেমিক রোশন সিংহ একটি এয়ারলাইন কোম্পানির কেবিন ক্রু সুপারভাইজার। কলকাতার পার্ক সার্কাস অঞ্চলের এক পাঞ্জাবি পরিবারের ছেলে রোশন ঘনিষ্ঠ মহলে মন্টি নামেই পরিচিত।

শোনা যাচ্ছে, শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত রোশন। আনন্দবাজার পত্রিকার খবর, তাঁর মাধ্যমেই চার মাস আগে রোশনের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। প্রথম দিকে শুধুই বন্ধুত্ব ছিল, সম্প্রতি তা সিরিয়াস দিকে মোড় নিয়েছে। শ্রাবন্তীর প্রাক্তন স্বামী কৃষ্ণও ছিলেন তাঁর এক আত্মীয় পূর্ব পরিচিত। নায়িকা নাকি ঘনিষ্ঠ মহলে বলেছেন, রোশন মানুষ হিসেবে অত্যন্ত ভাল। এ কথা নাকি তিনি কৃষ্ণ সম্পর্কেও বলতেন।
প্রতিবেদনে বলা হয়েছে, এবার নায়িকা বুঝে শুনে পা ফেলছেন। দু’পক্ষ থেকেই সম্পর্কটা গোপন রেখেছেন। তবে বেশ কয়েকবার তাঁদের ডিনারে ও পার্টিতে দেখা গেছে। রোশনের বাড়িতেও যাতায়াত আছে শ্রাবন্তীর। তাঁর ছেলেরও রোশনকে বেশ পছন্দ। এই মুহূর্তে নায়িকার ফোকাস ক্যারিয়ারে। বারবার সম্পর্কের টানাপড়েনে তাঁর ক্যারিয়ারে ক্ষতি হয়েছে। এবার তিনি তা চান না।

শেয়ার করুন