মোদির কারণে ভাঙল বিয়ে

116

ডেস্ক রিপোর্ট : কথা ছিল দুজনে সাতপাকে বাঁধা পড়বেন। চলছিল আয়োজনও। বিয়ের মণ্ডপে বর-কনে। কিন্তু শেষ পর্যন্ত এ বিয়ে হল না। আর পুরো ঘটনার ‘নেপথ্যে’ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতের উত্তরপ্রদেশে ওই বিয়ে ভাঙার আসল ঘটনা জেনে অনেকেই বিস্মিত। খবর জিনিউজ’র।

জানা গেছে, বর একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। আর কনে সরকারি চাকরিজীবী। চলছিল আয়োজনও। বিয়ের মণ্ডপে তারা। প্রথমে দুজনের মধ্যে আলোচনা হচ্ছিল ভারতের বর্তমান রাজনৈতিক এবং অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে।

আলোচনা চলতে চলতেই কনে হঠাৎ দাবি করেন, ভারতের অর্থনৈতিক পরিকাঠামোর অবনতির জন্য দায়ী দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিন্তু এই যুক্তি একেবারেই মানতে নারাজ ‘মোদি ভক্ত’ পাত্র।

এরপরই শুরু হয় যুক্তি আর পাল্টা যুক্তির লড়াই। গোটা আলোচনাই একপর্যায়ে ঝগড়ায় রূপ নেয়। বর-কনে দুজনের একজনও অন্যের কথা মানতে রাজি নন। দুই পরিবার দুজনকে অনেক বোঝানোর চেষ্টা করেন, কিন্তু কেউই মানেনি। নিজের অকাট্ট যুক্তিই ছিল তাদের কাছে সব থেকে প্রিয়। এরপর যা ঘটল সেটা বিস্ময়কর। ভাঙল বিয়ে। বর-কনে দুজনেই নিজেদের পরিবারকে জানিয়ে দেন তারা বিয়ে করছেন না। বিয়ে না করেই মণ্ডপ ছাড়েন তারা।

শেয়ার করুন