অনলাইন ডেস্ক : কিছুদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যমে জনৈক মেজর (অব) দেলোয়ার হোসেন বাংলাদেশ, বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশের সেনাবাহিনী, আইন শৃঙ্খলা বাহিনী এবং সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে বিভিন্ন মিথ্যা চক্রান্তমূলক অপপ্রচার চালিয়ে বাংলাদেশে বিদ্যমান ধর্মীয় সম্প্রীতি নষ্ট, বিশৃঙ্খলা তৈরির অপচেষ্টা চালাচ্ছে। যার ফলে প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি ও ক্ষুন্ন হচ্ছে। সচেতন বাংলাদেশি শান্তিপ্রিয় কানাডিয়ান হিসাবে আমরা এই ঘৃণ্য অপ-তৎপরতার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এরই অংশ হিসাবে অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে বিষয়টি জননিরাপত্তা সম্পর্কিত হওয়ায় কানাডার মাননীয় জননিরাপত্তা বিষয়ক মন্ত্রী বিল ব্লেয়ার, এমপির কিংষ্টন অফিসের সামনে, সংখ্যা ও সামাজিক দূরত্ব রেখে, এক মৌন প্রতিবাদ সমাবেশ করা হয় এবং দেলোয়ার হোসেনকে দ্রুত কানাডিয়ান আইনের আওতায় আনার জন্য স্মারকলিপি প্রদান করা হয়।

মন্ত্রী বিল ব্লেয়ারের পক্ষে স্মারকলিপিটি গ্রহণ করেন বিল ব্লেয়ার, এমপি-এর কাউন্সেলর নাহিদ শরীফ। তিনি গুরুত্বের সাথে বিষয়টি মন্ত্রী বিল ব্লেয়ার-এর নিকট উপস্থাপনের আশ্বাস দেন। মানববন্ধন ও মৌন প্রতিবাদে অংশগ্রহণ করেন অন্টারিও আওয়ামী লীগের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিলু, উপদেষ্টা এ্যাড. আফিয়া বেগম, সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক লিটন মাসুদ, সহসভাপতি আবু হেনা কোরাইশী, দপ্তর সম্পাদক খালেদ শামীম, সদস্য মহিউদ্দিন আহমেদ বিন্দু।

কানাডা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমেদ মুক্তা, দপ্তর সম্পাদক শেখ জসিম উদ্দিন, নির্বাহী সদস্য ঝোটন তরফদার। অন্টারিও আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রেস বিজ্ঞপ্তি