সুহেল ইবনে ইসহাক: গত ২৫ সেপ্টেম্বর বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি টরন্টো কানাডার আর্থিক সহায়তায় বাংলাদেশের সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি আইসোলেশন বেড সংশ্লিষ্ট একটি “করোনা আইসোলেশন, ট্রিটমেন্ট এন্ড রেস্টিং সেন্টার” এর শুভ উদ্বোধন করা হয়।

২৫ সেপ্টেম্বর সকালে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিতা কেটে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিয়ানীবাজার পৌরসভা মেয়র আব্দুস শুকুর। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোয়াজ্জেম আলী খান চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভা মেয়র আব্দুস শুকুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার সাবেক প্রশাসক তোফাজ্জল হোসেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাবেক পৌর কমিশনার ও অনুষ্ঠানের সমন্বয়ক আব্দুল বাসিত, ডাক্তার আবু ইসহাক আজাদ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের, প্রেস ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অনুষ্ঠানের আরেক সমন্বয়ক শিক্ষক ফখর উদ্দিন।

এ ব্যাপারে বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি টরন্টো, কানাডার পক্ষে সভাপতি টুনু মিয়া বাংলা কাগজকে জানান, “আমাদের সমিতি বাংলাদেশে আর্তমানবতার জন্য বিভিন্ন সময়ে বিভিন্ন প্রজেক্ট হাতে নিয়েছে ও বাস্তবায়ন করেছে। বিশ্ব করোনা পরিস্থিতিতেও বিভিন্ন সময়ে আর্থিক সহযোগিতা করেছে। আর আবার এই “করোনা আইসোলেশন, ট্রিটমেন্ট এন্ড রেস্টিং সেন্টার” এর বাস্তবায়ন। এই প্রজেক্টটি বাস্তবায়ন করতে যারা অর্থ, শ্রম ও মেধা বিনিয়োগ করেছেন, সবাইকে সমিতির পক্ষ থেকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানাই। ভবিষ্যতে যে কোনো প্রয়োজনে আমরা যেন এভাবেই সাহায্যের হাত বাড়িয়ে দেই।”