অনলাইন ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে অনলাইন নিউজ পোর্টাল দূরবীণ-এর কার্যক্রম একযোগে কানাডার টরন্টো ও বাংলাদেশের ঢাকায় শুরু হয়েেেছ। কানাডার টরন্টোয় দূরবীণ এর কার্যালয় ইউনিট ৩, সুইট ১২৩, ৩০০০ ড্যানফোর্থ এভিনিউ টরন্টো অন্টারিও, কানাডা এবং বাংলাদেশের ঢাকায় ৫০/এফ ইনার সার্কুলার(ভিআইপি ) রোড, নয়াপল্টন, ঢাকা, বাংলাদেশ ঠিকানাতে ঘরোয়া পরিসরে কোন আনুষ্ঠানিকতা ছাড়া কার্যালয় উদ্ধোধন করা হয়েছে ।

ঢাকা কার্যালয়ে মিলাদশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে দেশ ও জাতির জন্য, বিশ্বজুড়ে করোনা আক্রান্ত দেশ ও জাতির জন্য বিশেষ দোয়া করা হয়েছে ।
্ঐতিহাসিক মুজিব শতবার্ষিকীতে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিনে দূরবীণের কার্যক্রম শুরু করতে পারার জন্য আমরা গর্বিত । ইতিহাসের পাতায় স্থান করে নিতে পারায় দূরবীণ ধন্য । দূরবীণ সময়ের কথা বলবে । দূরবীণ পড়ুন, দেখুন , বিজ্ঞাপন দিয়ে সহযোগিতা করুন ।

দূরবীণ ভিন্ন ভিন্ন সেরা লেখা , কলাম, আপডেট সংবাদ পাঠকদের জন্য প্রকাশ করবে । দূরবীণের জন্মদিনে সম্পাদক ও প্রকাশক মো: মোশাররফ হোসেন ও ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দিন সবাইকে লালগোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ।