জাতির অমূল্য সম্পদ জননেত্রী শেখ হাসিনা: ডেনমার্ক আওয়ামী লীগ

0
20

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ডেনমার্ক আওয়ামী লীগ আলোচনা সভা, প্রামাণ্যচিত্র প্রদর্শন ও দোয়া মাহফিলের আয়োজন করে। ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনের নরেব্রো হেলেনে এ অনুষ্ঠানে শেখ হাসিনার গৌরবোজ্বল সংগ্রামী জীবনের উপর আলোকপাত করা হয়।

ডেনমার্ক আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোহাম্মদ আলী মোল্লা লিঙ্কনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদের সঞ্চালনায় শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন ডেনমার্ক আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ শহীদ।

আলোচনা করেন সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সায়েদ মাহবুব জামান আলিম, শাহাব উদ্দিন ভুইয়া, তাইফুর রহমান ভুইয়া, মাসুদ চৌধুরী ,শফিকুর রহমান; সহসভাপতি আ ন ম আব্দুল খালেক আরিফ, মোহাম্মদ শহীদ, ওলিউল আজাদ লাভলু, অরুন দাস, দেবাশীষ সরকার; যুগ্ম সাধারণ সম্পাদক সামি দাস, শরীফ তাহের কবীর; সাংগঠনিক সম্পাদক টিপু গোমস্তা; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তাইমুল সোয়েব; আইন বিষয়ক সম্পাদক জিমি আহম্মেদ; মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রতন দত্ত; অভিবাসন বিষয়ক সম্পাদক আল আমীন সাগর; কার্য নির্বাহী সদস্য মনিরুজ্জামান মিলু; ছাত্রলীগ নেতা লিঙ্কন কুণ্ডু; গোলাম রাব্বি, জাবেদ শুভ, শেখ রায়হানসহ প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, বাঙ্গালী ও বিশ্ববাসীর জন্য জাতির পিতার শ্রেষ্ঠ উপহার – শেখ হাসিনা!
বক্তারা জননেত্রী শেখ হাসিনার গৌরবোজ্বল সংগ্রামী জীবনের উপর আলোচনা করে বলেন- শেখ হাসিনার কর্মী হিসাবে আমরা গর্বিত, তিনি আমাদের অহংকার।

বক্তারা চলমান দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার পক্ষে মত দিয়ে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের দুঃসময়ে দলের ত্যাগী, নিবেদিত নেতা-কর্মীরা সর্বস্ব দিয়ে দল এবং নেত্রীর পাশে থেকেছে অথচ সুবিধাবাদী, অনুপ্রবেশকারী, কাউয়ারা দলে এসে লুটে-পুটে খাবে আর দলের বদনাম করবে, তা মেনে নেয়া যায় না।

বক্তার বলেন, ওদের আওয়ামী লীগে প্রয়োজন নেই! আওয়ামী লীগ বিশাল দল, আওয়ামী লীগ উপমহাদেশের অন্যতম বৃহত্ ও জনপ্রিয় রাজনৈতিক দল।

বক্তারা গত এগারো বছর সরকারের অভূতপুর্ব সফলতা ও উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন, জাতি হিসাবে আমরা সারা বিশ্বে সাম্মানিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here