জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো কানাডার সার্চ কমিটি গঠন সম্পন্ন

0
41

ইলিয়াছ খান, টরন্টো, কানাডা : আসন্ন নির্বাচনকে সামনে রেখে বিগত ১৬-ই ফেব্রুয়ারি, রোববার সন্ধ্যায় জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো, কানাডার একটি বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের স্থানীয় কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি দেবব্রবত দে তমাল এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী রনি।
উক্ত সভায় আসন্ন নির্বাচনকে অবাধ, সুষ্টু এবং নিরপেক্ষ করার লক্ষে উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে সাত সদস্যের একটি সার্চ কমিটি গঠন করা হয়। এই কমিটির মূল কর্মকান্ডের মধ্যে রয়েছে অসন্ন নির্বাচন উপলক্ষে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করা এবং একই সাথে নির্বাচনকে সাফল্যমন্ডিত করতে সর্বাধিক সহায়তা প্রদান করা।

সার্চ কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন সংগঠনের কার্যকরী পরিষদ থেকে ফয়জুল চৌধুরী এবং জুমেল মুনাজ্জিম চৌধুরী জুমেল, বোর্ড অব ট্রাস্টি থেকে রয়েছেন ফরিদুল ইসলাম রাফে চৌধুরী এবং মিজানুর রহমান রাহি, উপদেষ্টা মন্ডলী থেকে রয়েছেন নজরুল করিম চৌধুরী এবং সাধারণ মেম্বার থেকে রয়েছেন মিসবাউল কাদির ফাহিম ও মুহাম্মদ রাফিউর রহমান চৌধুরী। সার্চ কমিটির সদস্যবৃন্দ ইতিমধ্যেই বিগত ২৩ শে ফেব্রæয়ারি সংগঠনের কার্যকরী পরিষদের সাথে একটি সভায় মিলিত হয়ে তাদের দায়িত্ব বুঝে নিয়ে নির্বাচন সংক্রান্ত বিভিন্ন কর্মকান্ড শুরু করার আশ্বাস দেন। তারা অতি শীঘ্রই নির্বাচন কমিশন গঠন করে বিশেষ বিবৃতির মাধ্যমে ঘোষণা দিবেন বলে জানিয়েছেন। সভায় উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদের অধিকাংশ সদস্যবৃন্দসহ বোর্ড অব ট্রাস্টি এবং উপদেষ্টা মন্ডলীর বেশ কয়েকজন সদস্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here