টরন্টোয় সবজি মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0
57
টরন্টোয় সবজি মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টরন্টো: প্রথমবারের মতো টরন্টোয় অনুষ্ঠিত হতে যাচ্ছে সবজি মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। আগামী ২৮ সেপ্টেম্বর, শনিবার বেলা বারটা থেকে বিকাল চারটা পর্যন্ত ৩০৭৯ ডেনফোর্থ এভিনিউর এক্সেস পয়েন্টে এটি অনুষ্ঠিত হবে। সম্মিলিতভাবে এই অনুষ্ঠানের আয়োজক কানাডিয়ান সেন্টার, এক্সেস এলায়েন্স, আবাকান, বায়েস ও পেস। অনুষ্ঠানে সংহতি প্রকাশ করেছে নয়টি বেসরকারি সংগঠনের জোট এসোসিয়েশন অব কানাডিয়ান বাংলাদেশি কমিউনিটি (এবিসি)।
টরন্টোতে এই সামারে যাঁরা সবজি চাষ করেছেন তাঁদের ফলনকৃত সবজি প্রদর্শনীর সুযোগ থাকবে এই মেলায়। একই সাথে আয়োজন থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠানেরও। বিচারকমণ্ডলির বিবেচনায় প্রথম তিনজন সবজি প্রদর্শনকারীকে সনদসহ পুরস্কৃত হবে। বিজয়ীরা সনদসহ পাবেন যথাক্রমে ২০০, ১২৫ ও ৭৫ ডলার। এছাড়া সবজি প্রদর্শনীতে অংশগ্রহণকারীক প্রত্যেককে একটি সনদপত্র প্রদান করা হবে।
এই মেলায় সবজি প্রদর্শনে অংশ নিতে আগ্রহীরা আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে নাম নিবন্ধন করতে পারবেন এই লিংকে https://docs.google.com/forms/d/1tlfLBsrMyJjPGkWyxrzoCgfPyrAY1UwJrwkQ3uspKkg/edit অথবা ৪৩৭ ২৪৬ ৯৩৮০ এই নাম্বারে বা cciktoronto@gmail.com এই ই-মেইলেও অংশগ্রহণের বিষয়টি জানাতে পারেন। আয়োজকদের পক্ষ থেকে বলা হয়, সবজি উত্পাদনকারীরা এর ছবি, ভিডিও দর্শকদের জন্য প্রদর্শন করতে পারবেন। এই উত্সবে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের জন্য স্টল বরাদ্দ থাকবে। স্টল পেতে আগ্রহীরা উল্লেখিত নাম্বারে আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে যোগাযোগ করতে পারবেন।
সবজি মেলায় বেলা আড়াইটা থেকে সাড়ে তিনটা পর্যন্ত চলবে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে টরন্টোয় উদিচী শিল্পীদের পরিবেশনা থাকবে । সবজি উত্পাদনকারীদের উত্সব ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি সবার পরিদর্শনের জন্য উন্মুক্ত থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here