বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাডার ২য় সভা অনুষ্ঠিত

0
50

অনলাইন ডেস্ক : গত ২০ অক্টোবর রোববার বিকেল ৩ ঘটিকার সময় ৩০৯৮ ড্যানফোর্থ এভিনিউয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাডার ২য় সভা অনুষ্ঠিত হয়। ঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাডার প্রেসিডেন্ট ডক্টর হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সেক্রেটারি মুহাম্মদ মনির ইসলামের সভা পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহ-সভাপতি (১) ফরিদ আহমেদ, সহ-সভাপতি (২) সনৎ বড়–য়া, এ এম এম তোহা, যুগ্ম সাধারণ সম্পাদক, (১) সুহেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক (২) মোঃ সোহেল মাসুদ প্রমুখ। ফাউন্ডেশনের নানাবিদ কর্মসূচি, কর্ম পদ্ধতি ও সেবাসমূহ বাস্তবায়ন কল্পে উপস্থিতিদের পরামর্শের ভিত্তিতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
ফাউন্ডেশনের আগামী সভা ৩০ নভেম্বর শনিবার বেলা ৩ ঘটিকার সময় ৩০৯৮ ড্যানফোর্থ এভিনিউয়ে অনুষ্ঠিত হবে। উক্ত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য প্রেসিডেন্ট ডক্টর হুমায়ুন কবির ফাউন্ডেশনের সকল কর্মকর্তাদের আহবান জানিয়েছেন।
উল্লেখ্য যে, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির (ঢাকা, বাংলাদেশ) অনুমোদনক্রমে “বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাড” কর্পোরেশন কানাডার (নিবন্ধন নম্বর ১১৬০৮২০-৭) নিবন্ধিত একটি অলাভজনক ও অরাজনৈতিক সংগঠন। প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here