রোটারি ক্লাবের চতুর্থ বোর্ড অফ ডিরেক্টর্সের মিটিং সম্পন্ন

0
14

সুহেল ইবনে ইসহাক, টরন্টো: রোটারি ক্লাব অফ টরন্টো ডেনফোর্থের ২০১৯-২০ রোটারি বর্ষের চতুর্থ বোর্ড অফ ডিরেক্টরস-এর মিটিং গত ২৯ অক্টোবর অনুষ্ঠিত হয়েছে। ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মুজিবর রহমানের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি রোটারিয়ান মিজানুর রহমানের সহযোগিতায় ক্লাবের এই বোর্ড মিটিংটি অনুষ্ঠিত হয়েছিল ক্লাবের বোর্ড অফ ডিরেক্টর রোটারিয়ান কাজী আলমগীর হোসাইনের নিজ বাসভবন ১৩০ নিউপোর্ট এভিনিউতে। স্বাস্থ্যসেবা বিষয়ে সচেতনতামূলক ক্লাব প্রজেক্টের প্রথম ধাপ এবং উক্ত প্রজেক্টের পরবর্তী ধাপ গোলোর সম্ভাব্য কর্মসূচি, ক্লাবের অন্যান্য কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা ও নীতি নির্ধারণীমূলক কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে ক্লাবের বোর্ড অফ ডিরেক্টরস এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।

রোটারি ক্লাব অফ টরন্টো ডানফোর্থের আগামী কার্যক্রমসমূহ সক্রিয়ভাবে সম্পাদন কল্পে ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মুজিবর রহমান বোর্ডের সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন ।উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে ক্লাবের অনাগত সকল কর্মসূচি, প্রজেক্ট, সাধারণ সভা ও বোর্ড অফ ডিরেক্টর্সের সভায় সক্রিয় উপস্থিতির অনুরোধ জানান ক্লাব প্রেসিডেন্ট মুজিবর রহমান।

সভার যবনিকা পর্বে রোটারিয়ান কাজী আলমগীর হোসাইন ও তিনির পরিবারের পক্ষ থেকে মুখরোচক ডিনার পরিবেশন করা হয়। রোটারিয়ান কাজী আলমগীর হোসাইন ও তাঁর সহধর্মিনী দিলারা বেগম জলিকে ধন্যবাদ জ্ঞাপন করেন পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান মঈন চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here