৩৬০ কোটি টাকার সম্পত্তি রেখে গেছেন ইরফান

0
59
Sponsor Advertisement

অনলাইন ডেস্ক : ভারত ও ভারতের বাইরে বিশ্বের নানা দেশের মানুষ অশ্রুসিক্ত শেষবিদায় জানিয়েছিলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা ইরফান খানকে। তাঁর মৃত্যুতে গভীর শোক নেমে এসেছে সমগ্র চলচ্চিত্র দুনিয়ায়। তবে ইরফানের পরিবার এই কঠিন সময় অত্যন্ত সাহসের সঙ্গে মোকাবিলা করেছে। ইরফান রেখে গেছেন স্ত্রী সুতপা আর দুই পুত্র বাবিল আর আয়ানকে। ২২ বছর বয়সী বড় ছেলে বাবিল মায়ের পাশে শক্তভাবে দাঁড়িয়েছেন।

ইরফান নিউরোএন্ডোক্রাইন ক্যানসারে আক্রান্ত ছিলেন। দেড় বছরের বেশি সময় তিনি চিকিৎসার জন্য ছিলেন যুক্তরাজ্যের লন্ডনে। তাই লাখ লাখ টাকা ব্যয় হয়েছে তাঁর চিকিৎসার জন্য। তবুও মৃত্যুর পরে ইরফান তাঁর পরিবারের জন্য কোটি কোটি টাকার সম্পত্তি রেখে গেছেন। জানা গেছে, ইরফান তাঁর পরিবারের জন্য ৩৬০ কোটি টাকার সম্পত্তি রেখে গেছেন। মুম্বাইয়ের আন্ধেরিতে এই বলিউড অভিনেতার বিলাসবহুল একটি ফ্ল্যাট আছে।

গত ২৯ এপ্রিল ৫৩ বছর বয়সে সদ্য প্রয়াত ইরফানের অভিনয়ের ব্যাপ্তি বলিউড ছাড়িয়ে হলিউডেও ছিল। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘দ্য নেমসেক’ ছাড়া একাধিক হলিউড প্রজেক্টে কাজ করেছেন তিনি। তাঁর মতো শক্তিশালী অভিনেতাকে কোনো ছবিতে পাওয়ার জন্য প্রযোজকেরা মরিয়া হয়ে যেতেন। যেকোনো মূল্যে নির্মাতারা তাঁদের ছবিতে ইরফানকে নিতে চাইতেন। জানা গেছে, সেসব ছবিপ্রতি ইরফান ১০ থেকে ১৫ কোটি রুপি নিতেন। এ ছাড়া বিজ্ঞাপন এবং ইভেন্টের জন্যও মোটা অঙ্কের পারিশ্রমিক নিতেন। খবর অনুযায়ী, ছবির জন্য পারিশ্রমিক ছাড়া লাভের কিছু অংশও নাকি নিতেন। তাই সব মিলিয়ে ইরফান তাঁর পরিবারের জন্য বেশ বড় অঙ্কের সম্পত্তি রেখে গেছেন।

Sponsor Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here