অনলাইন ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশের শ্রমিকদের মজুরি ছাপ্পান্ন পার্সেন্ট বাড়িয়েছেন, আর যুক্তরাষ্ট্রের কংগ্রেসম্যানরা চান তিনগুণ করতে। অথচ তাদের নিজের দেশ আমেরিকার নাগরিকরা খুব কষ্টে আছেন। তাদের জীবনযাপনের ব্যয় বেড়েছে কিন্তু মজুরি বাড়েনি। তাদের দুইটা করে চাকরি করতে হয়, তবু কুলাতে পারেন না। তারা তাদের দেশের শ্রমিকদের মজুরি বাড়ানোর চেষ্টা করুক।

আজ বৃহষ্পতিবার সিলেটে হজরত শাহজালাল (র.) -এর মাজার এলাকায় নির্বাচনী প্রচারণা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে পররাষ্ট্র মন্ত্রী এসব কথা বলেন।

বিএনপির অসহযোগ আন্দোলন একটি ফালতু কর্মসূচি উল্লেখ করে পররাষ্ট্র মন্ত্রী বলেন, তারা ভুল করেছে। তাদের নির্বাচনে আসা উচিত ছিল। তাদের নেতাকর্মীরা একটু উৎসাহ পেত।

তিনি বলেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্য। জ্বালাও-পোড়াও-হত্যা কোনো সুষ্ঠু রাজনীতি নয়। বিএনপির নেতৃত্বে পরিপক্কতার অভাব রয়েছে বলেই তারা হিংসার রাজনীতি শুরু করেছে।

বিএনপির নেতারা শুধু টিভি চ্যানেলের টক শো’তে সীমাবদ্ধ বলে উল্লেখ করে তিনি বলেন, জনগণের কাছে তাদের কোনো মূল্য নেই। কারণ তারা জনগণের জন্য রাজনীতি করে না, ক্ষমতার জন্য রাজনীতি করে।

ড. মোমেন বলেন, নৌকা জনগণের আস্থা ও উন্নয়নের প্রতীক। তাই আগামী ৭ জানুয়ারি নির্বাচনে দলে দলে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করবে। বাংলাদেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে সমুন্নত রেখে উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ফয়জুর রহমান আলোয়ার, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সালমা সুলতানা, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি আনোয়ার সাদাত, মহিলা শ্রমিক লীগের সভানেত্রী নাজমা খানম, শফিউল আলম জুয়েল, রুবেল আহমদ, সোহাগ আহমদ ওয়েছ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।