অনলাইন ডেস্ক : রয়টার্সের খবরে বলা হয়েছে, ইসরাইলের জাতীয় অ্যাম্বুলেন্স পরিষেবা জানিয়েছে- ইসরাইলে ভয়ঙ্কর হামলার সর্বশেষ ঘটনা এটি।

ইসরাইলের টেলিভিশন স্টেশনগুলোতে প্রচারিত ভিডিওতে দেখা যায়, একজন ব্যক্তি কালো পোশাক পরিহিত এবং তিনি ইসরাইলের বাণিজ্যিক রাজধানীর একটি রাস্তায় দিয়ে হেঁটে যাচ্ছেন। এ সময় তিনি অ্যাসল্ট রাইফেলের দিকে ইঙ্গিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অ্যাপার্টমেন্টের ব্যালকনিতে এবং তার পর রাস্তায় এবং একটি গাড়িতে থাকা মানুষকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন তিনি।

ম্যাগেন ডেভিড অ্যাডোম অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে, বন্দুকধারীর হামলায় কমপক্ষে পাঁচজন নিহত হয়েছেন।

অ্যাম্বুলেন্সের মুখপাত্র জাকি হেলার বলেন, ওই দুর্বৃত্তও নিহতে হয়েছেন। তবে, কে বা কারা তাকে গুলি করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এর আগে, গত সপ্তাহে ইসরাইলের দক্ষিণাঞ্চলীয় শহর বিয়ারশেবাতে ছুরিকাঘাত ও গাড়িচাপায় চারজন নিহত হন। পরে একজন পথচারীর গুলিতে তিনিও নিহত হন।

রয়টার্স আরও জানিয়েছে, গত রোববার দক্ষিণ ইসরাইলে একটি ইসরাইল-আরব শীর্ষ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার সময় তেল আবিব থেকে প্রায় ৫০ কিলোমিটার (৩০ মাইল) উত্তরে হাদেরায় এক আততায়ীর গুলিতে ২ পুলিশ কর্মকর্তা নিহত হন। পরে, অন্য পুলিশ কর্মকর্তাদের গুলিতে ওই আততায়ীও নিহত হন।