বিনোদন ডেস্ক : গত জানুয়ারিতে বিয়ে করেন অঙ্কিতা লোখান্ডে আর ভিকি জৈন। কেমন চলছে তাদের নতুন সংসার? প্রশ্ন করতেই জানা গেল বিয়ের পর নতুন বাড়িতেই পা রাখা হয়নি এই জুটির! কারণ সেখানে চলছে রেনোভেশনের কাজ। তাই এখনও ‘গুছিয়ে সংসার’ শুরু করতে পারেননি অঙ্কিতা।

ইটাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে ভিকি জানান, করোনা মহামারীর জন্য তারা যে ফ্ল্যাটটি কিনেছেন মুম্বাইতে সেটার রেনোভেশনের কাজ ব্যাহত হয়েছে। বারবার পিছিয়ে গিয়েছে। এখনও তা তৈরি বসবাসের জন্য তৈরি নয়।

তাহলে এখন ভিকি আর অঙ্কিতা থাকছেন কোথায়? ভিকির কথায়, “তিনি এখন ঘর জামাই। অঙ্কিতার ফ্ল্যাটেই তার বাস। এর আগেও কাজের জন্য যখন মুম্বাই আসতেন এই ফ্ল্যাটেই উঠতেন। ভিকি বলেন, “আমায় অঙ্কিতার সাথে থেকে কেমন লাগছে, তা না জিজ্ঞাসা করে বরং ওকে প্রশ্ন করুন- আমার সাথে রুম শেয়ার করে ওর কেমন লাগছে! আমি তো এখন ঘরজামাই।”
অঙ্কিতা জানান, বিবাহিত জুটি হিসেবে তাদের পথচলা তখনই শুরু হবে যখন তারা নিজেদের নতুন বাড়িতে পা রাখবেন। অঙ্কিতার বিশ্বাস তিনি খুব ভালো হাউজ ওয়াইফ হতে পারবেন। তাহলে কি ক্যারিয়ারের ইতি টানছেন এখানেই? অঙ্কিতার কথায়, “আমি ক্যারিয়ার ওরিয়েন্টেড না হলে কোনওদিন ইন্দোর থেকে মুম্বাই আসতাম না সবকিছু ছেড়ে। কাজ করতে আমার ভালো লাগে। সাথে আমি নিজের পরিবারও চাই। আমার জীবনের সবকিছু ভিকির সাথে ভাগ করে নিতে আমার অন্তত কোনও সমস্যা নেই। আমার একসময় মনে হত জীবনে এবার একটা কাউকে দরকার, ঠিক সেই সময় ভিকিকে পেয়েছি। ঠিক সময়ে আমরা বিয়ে করেছি। আমি অন্তত আমার জীবন নিয়ে খুব খুশি।” সূত্র: হিন্দুস্তান টাইমস