বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত ও সমালোচিত তারকাদের মধ্যে উর্বশী রাউতেলার নাম বরাবরই শীর্ষে। একের পর এক বিতর্ক ও সমালোচনার জন্ম দেওয়ার ক্ষেত্রে উর্বশী যেন তুলনাহীন! তবে এবার নিজের আইফোন হারিয়ে আলোচনায় এলেন অভিনেত্রী। সাধারণ কোনো আইফোন নয়, একদম সোনার আইফোন। গতকাল ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গিয়েই নিজের আইফোন হারান এই অভিনেত্রী।

১৪ অক্টোবর আহমেদাবাদ স্টেডিয়ামে ভারত-পাকিস্তানের ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন বহু তারকা। যার মধ্যে নাম ছিল উর্বশী রাউতেলারও। অভিনেত্রী তাঁর ম্যাচের টিকিটের পাশাপাশি স্টেডিয়ামে তোলা ভিডিও, সবই শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। তবে এর পরই ঘটে বিপত্তি।

১৫ অক্টোবর (রবিবার) সামাজিক মাধ্যমে নিজের ফোন হারানোর দাবি করলেন উর্বশী। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হারিয়ে গেছে ২৪ ক্যারেটের সোনার আইফোন। এটি খুঁজে পেতেই আবেদন করেছেন সামাজিক মাধ্যমে।

উর্বশী তাঁর পোস্টে লিখেছেন, ‘আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আমার ২৪ ক্যারেটের আসল সোনার ফোন হারিয়েছি! যদি কেউ এটি দেখতে পান, দয়া করে সাহায্য করুন। শীঘ্রই আমার সঙ্গে যোগাযোগ করুন!’
উর্বশীর সোনার ফোন হারানোর সংবাদটি সামাজিক মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। কেউ কেউ অভিনেত্রীর প্রতি সমবেদনা জানাচ্ছেন, কেউ কেউ বিদ্রুপ করছেন তাঁকে ঘিরে। কেউ বা ক্রিকেটার ঋষভ পান্থের নাম উল্লেখ করে বলছেন, তাঁর সাথে কোনো গোপন মেসেজ নেই তো ফোনে! কেউ কেউ আবার উর্বশীর ফোন হারানোর বিষয়টি নাটক বলে উল্লেখ করছেন।

তবে উর্বশীর পোস্টে কমেন্ট করেছে আহমেদাবাদ পুলিশ।

তাদের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘মোবাইল ফোনের ব্যাপারে বিস্তারিত জানান।’

২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় উর্বশী রাউতেলার। এরপর ‘সানাম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ৪’-এর মতো চলচ্চিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। এরপর ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্থের সঙ্গে নাম জড়ায় তাঁর। দুজনের সম্পর্কের বিষয়টি নিয়ে দীর্ঘ সময় আলোচনায় ছিলেন তাঁরা।

সামনে অভিনেত্রীকে দেখা যাবে ‘স্কান্দা’ ও ‘ব্ল্যাক রোজ’ চলচ্চিত্রে।

সূত্র : ইন্ডিয়া টুডে