স্পোর্টস ডেস্ক : বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে ‘এ’ গ্রেডের কোনো ক্রিকেটার দলে টানেনি মিনিস্টার গ্রুপ রাজশাহী। প্রথম ক্রিকেটার হিসেবে মোহাম্মদ সাইফউদ্দিনকে নিয়েছিল দলটি। তাতেই স্পষ্ট তরুণ এই পেস বোলিং অলরাউন্ডারের প্রতি দলটির নির্ভরতা, আস্থার ছবিটা। ড্রাফট শেষে রাজশাহীর দলটাতে চোখ রাখলেও দেখা যায়, সাইফউদ্দিনই এখানে বড় তারকা।

রাজশাহীর ভরসার ভিত রবিবার বড়সড় ধাক্কা খেয়েছে। অনুশীলনের আগে ফুটবল খেলতে গিয়ে বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন সাইফউদ্দিন। বিসিবি একাডেমি মাঠে পরে আর অনুশীলন করতে পারেননি তিনি। এমনকি ক্র্যাচে ভর দিয়ে বাসে উঠতে দেখা গেছে এই তরুণকে।

চোটের গভীরতা এখনও স্পষ্ট নয়। আজ স্ক্যান করার কথা ছিল। যদিও সন্ধ্যায় রাজশাহীর ম্যানেজার হান্নান সরকার জানিয়েছেন, সাইফউদ্দিনের পায়ের স্ক্যান করা হয়নি। পায়ের ফোলা কম বলে স্ক্যান করার প্রয়োজনবোধ করেনি ফিজিও। সোমবার সকালে পায়ের অবস্থা পর্যবেক্ষণের পরই পরবর্তী করণীয় ঠিক হবে।

২৪ নভেম্বর বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকার বিরুদ্ধে মাঠে নামবে মিনিস্টার গ্রুপ রাজশাহী। এটুকু অনেকটাই নিশ্চিত যে, প্রথম ম্যাচে সাইফউদ্দিনকে পাচ্ছে না দলটি। জানতে চাইলে রাজশাহীর কোচ সরোয়ার ইমরান বলেছেন, ‘সোমবার সকালে ফিজিও রিপোর্ট দিবে। পরশুর ম্যাচ নাও খেলতে পারে। আমি নিশ্চিত নই। তবে আমি আশাবাদী। ফিজিওর রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে।’