বিনোদন ডেস্ক : অনেকদিন হলো সাফল্যের মুখ দেখছে না সালমান খানের সিনেমা। একের পর এক লোকসানের মুখে পড়ছে। সবশেষ মুক্তিপ্রাপ্ত ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটিও কোমর সোজা করে দাঁড়াতে পারেনি। এবার উপার্জনের জন্য বাড়ি ভাড়া দিচ্ছেন এ তারকা। ভারতীয় সংবাদয়ামধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সালমান মুম্বাইয়ের সান্তাক্রুজ এলাকায় একটি চারতলা কমার্শিয়াল স্পেসের মালিক। ২০১২ সালে প্রায় ১২০ কোটি টাকা খরচ করে এই সম্পত্তি ক্রয় করেছিলেন। রিপোর্ট অনুসারে, সেলিম খান ফুড চেন রিটেল কিশোর বিরিয়ানি ফিউচার গ্রুপের সঙ্গে চুক্তি করেছিলেন এই জায়গার।

সেসময় পাঁচ বছরের জন্য চুক্তি করা হয়েছিল। মাসিক ভাড়া নির্ধারণ করা হয়েছল ৮০ লাখ রুপি। পরে তা বেড়ে দাঁড়ায় ৮৯.৬০ লক্ষ। মেয়াদ শেষে আরও দুই বছরের জন্য চুক্তি করা হয়। কিন্তু ভাড়া বাকি পড়ায় চুক্তি বাতিল করতে পদক্ষেপ নেন সালমান। এ নিয়ে মামলাও হয়েছিল। সালমানের পক্ষেই এসেছিল রায়।

বর্তমানে শোনা যাচ্ছে, সান্তাক্রুজ এলাকার সেই চারতলা কমার্শিয়াল স্পেসের জন্য নতুন ভাড়াটে পেয়ে গেছেন সালমান। তা দেওয়া হবে ল্যান্ডক্রাফট রিটেলকে। যারা ফুড স্কোয়ারের মালিক। আর এবার মাসে মাসে ভাড়া হিসেবে খান পরিবারের ঘরে যাবে ১ কোটি।

মুক্তির অপেক্ষায় আছে সালমানের ‘টাইগার-৩’। এটি প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। এতে সালমান ছাড়াও অভিনয় করেছেন প্রায় ৩০০ কোটি রুপি বাজেটে এই সিনেমা নির্মাণ করেছেন মনীশ শর্মা। এতে খল চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি। এ ছাড়াও আছেন আশুতোষ রানা, রণবীর শোলে, রিধি ডোগরা প্রমুখ।