অনলাইন ডেস্ক : স্কারবোরো সাউথ ওয়েষ্টের এমপিপি ডলি বেগমের আয়োজনে নববর্ষ উপলক্ষে লেভি গত রোববার স্কারবোরো নেইবারহুড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এই উৎসবে স্কারবোরো সাউথওয়েস্টের বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক বাসিন্দা যোগ দেন।
এমপিপি ডলি বেগম সমবেত সুধীজনদের স্বাগত জানান এবং ব্যাক্তিগতভাবে কুশল বিনিময় করেন। অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি বলেন, “স্কারবোরো সাউথওয়েস্টে বহু দিনের ঐতিহ্য এই নববর্ষের লেভী আয়োজন করতে পেরে আমি খুব আনন্দিত। প্রতি বছর এই অনুষ্ঠানের মাধ্যমে আমরা স্কারবোরো সাউথওয়েস্টের অধিবাসী এবং কমিউনিটি সদস্যদের সাথে নতুন বছরকে স্বাগত জানাতে পারি এবং বছরটিতে কি করতে চাই ও কি করা উচিৎ তা নিয়ে আলোচনা করতে পারি।”

অনুষ্ঠানের উপস্থিত অনেকেই ডলি বেগমের এই উদোগ্যের প্রশংসা করে বলেন এমন আয়োজন গুলোতে নির্বাচনী এলাকার মানুষজন তাদের প্রতিনিধির সাথে সরাসরি নিজেদের চিন্তা ভাবনা অভিযোগ ইত্যাদি নিয়ে আলোচনা করতে পারে।

অনুষ্ঠানের উপস্থিত অতিথিদের সুস্বাদু খাবার এবং ওয়ার্ডেন স্টেশনের বিখ্যাত পাট্টিস দিয়ে আপ্যায়ন করা হয়। সে সাথে কমিউনিটির কয়েকজন তরুণ স্বেচ্ছাসেবকদেরকে অ্যাওয়ার্ড দেয়া হয়। নতুনদেশ ডটকম