বিনোদন ডেস্ক : মাস খানেক আগেই শেষ হয়েছে ‘বিগ বস’। গত বছরের অক্টোবরে শুরু হওয়া ‘বিগ বস’-এর এবারের আসর ছিল নানা কারণেই আলোচিত। বিশেষ করে অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ও তার স্বামী ভিকি জৈনের সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি।

পুরো আসরজুড়েই এই দুজনের ঝগড়া, ভালোবাসার চিত্র দেখেছেন দর্শকরা। যদিও বিগ বসের ঘরে অঙ্কিতা-ভিকির সম্পর্ক ভাঙনের দিকে মোড় নিয়েছিল। বিচ্ছেদের জল্পনাও সৃষ্টি হয়েছিল। সেই সমস্যার সমাধান মেটাতে সাহায্য করেছিলেন বলিউড ভাইজান সালমান খান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তেমনটাই জানিয়েছেন অঙ্কিতা। তিনি জানান, ‘বিগ বস’-এর ঘরে তাদের সম্পর্কের অবনতির কথা সালমানের কানে পৌঁছায়। এরপর দু’জনকে দেখা করতে বলেন এই অভিনেতা।

অঙ্কিতা জানান, ভিকিকে সঙ্গে নিয়ে সলমনের কাছে যান তিনি। দাম্পত্য সম্পর্ক কীভাবে শক্তিশালী করে তোলা যায়, সে বিষয়ে বেশ কিছু পরামর্শ দেন ভাইজান। তবে সালমনের মূল পরামর্শ ছিল যে বাচ্চা নিলেই সম্পর্ক সহজ এবং সুন্দর হবে।

যেটা শুনে খুব অবাকই হন অঙ্কিতা। সালমানকে প্রশ্ন করেন, ‘কী বলছেন স্যার?’ জবাবে বলিউড ভাইজান বারবারই বলেছেন, ‘মা হয়ে যাও, তাহলে সব সমস্যার দ্রুত সমাধান হবে।’

সালমানের কথা শুনে বিস্মিত হয়েছিলেন ভিকিও। সালমান নাকি ভিকিকে বলেছিলেন, ‘দীর্ঘমেয়াদী দাম্পত্যের একমাত্র চাবিকাঠি সন্তান। সারাজীবন একসঙ্গে থাকতে চাইলে দু’জন থেকে খুব তাড়াতাড়ি তিন জন হয়ে যাও। দেখবে সম্পর্কে টান আসবে।’