বিনোদন ডেস্ক : নায়ক ও প্রযোজক হিসেবে আগেই সাফল্য পেয়েছেন অভিনেতা শাকিব খান। জনপ্রিয়তা দিয়ে তিনি পৌঁছেছেন খ্যাতির চূড়ায়। এবার নতুন পরিচয় আত্মপ্রকাশ করলেন বাংলা সিনেমার এই রাজকুমার। শনিবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় রাজধানীর পাঁচতারা হোটেল ওয়েস্টিনে জমকালো আয়োজনের মাধ্যমে শাকিবের নবযাত্রার ঘোষণা দেয়া হয়।

রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব নিয়েছেন। প্রতিষ্ঠানটিতে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ বিভিন্ন ধরনের পণ্য পাওয়া যাবে। শুধু বাংলাদেশ নয়, শাকিবের এই কোম্পানির পণ্য পাওয়া যাবে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর এবং ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে।

শাকিব জানান, আজ আমার জন্য সম্পূর্ণ আলাদা একটি দিন। এত বছর আমাকে যে রূপে, যে পরিচয়ে দেখেছেন; স্টার, সুপারস্টার-নামগুলো তো আপনারাই দিয়েছেন। এখন থেকে আমার আরেকটি পরিচয় হয়েছে ব্যবসায়ী হিসেবে। অবশ্য এদিন না, ব্যাপারটা ঘটেছে অনেক দিন আগে। আজ আনুষ্ঠানিকভাবে সবাইকে জানানো হলো।

শাকিবের প্রত্যাশা, ওয়ালটনের মতো রিমার্ক ও হারল্যান কোম্পানিও কয়েক বছরের মধ্যে লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করবে।

প্রসঙ্গত, কয়েক মাস ধরে একের পর এক নতুন ছবির শুটিং নিয়ে খবরের শিরোনামে ঢালিউড তারকা। ভারতে ‘দরদ’ ছবির শুটিং শেষে ব্যস্ত হন ‘রাজকুমার’ নিয়ে। এর মধ্যে ‘তুফান’ ছবিটির প্রিপ্রোডাকশনে সময় দিচ্ছেন তিনি। শনিবার (২০ জানুয়ারি) বিকেলে ভারতের হায়দরাবাদের উদ্দেশে আবার উড়াল দেবেন ‘রাজকুমার’ ছবির অবশিষ্ট অংশের শুটিংয়ের জন্য। চলতি বছর তার একাধিক সিনেমা মুক্তির কথা রয়েছে।