অনলাইন ডেস্ক : স্বপ্নের দেশ আমেরিকার স্বপ্নের নগর নিউইয়র্কে আরেকটি বাংলাদেশি আমেরিকান পরিবারে করোনাভাইরাসে বিপর্যয় নেমে এসেছে।

করোনা আক্রান্ত হয়ে নিউইয়র্কের স্থানীয় সময় ১২ এপ্রিল রোববার মারা গেলেন তানজিদ রাশেদ নামের আরেক বাংলাদেশি নারী।

তানজিদ রাশেদের স্বামী বিপ্লব করোনায় আক্রান্ত হওয়ার পর তাঁর বাবাও আক্রান্ত হন। গত ৩ এপ্রিল তিনি এই ভাইরাসে মারা যান। বিপ্লব করোনা থেকে মুক্তি পেলেও এখন তার বাবার মতো তাঁর স্ত্রী তানজিদ রাশেদ আক্রান্ত হয়ে ওপারে চলে গেলেন। তাঁদের দুই সন্তান রয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আমেরিকায় মৃত্যুর মিছিল বাড়ছে। মৃত্যুর এই তালিকায় প্রতিদিন দীর্ঘ হচ্ছে বাংলাদেশিদের নাম। শোক গ্রাস করছে পুরো পরিবার, পুরো কমিউনিটিকে। কোথায় গিয়ে এই মিছিল থামবে, জানা নেই কারও।

মৃত্যুশোকের কান্নায় নিউইয়র্কের আকাশ এখন ভারী। এমন এক পরিস্থিতি সেই করোনার ভয়ে কেউ কাউকে পাশে থেকে সমবেদনাও জানাতে পারছে না।

একটি মৃত্যুর খবর শোনতে গিয়ে আসছে আরেকটি মৃত্যুর খবর। যুক্তরাষ্ট্রে এ নিয়ে করোনাভাইরাসে ১১৫ জন বাংলাদেশির মৃত্যুর তথ্য নিশ্চিত করা গেছে।

আমেরিকায় করোনায় মৃতের সংখ্যা ২০ হাজার ছাড়াল। গত ২৪ ঘণ্টায় দেশটিতে আরও ২৬ হাজার ৪৬৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। ফলে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লাখ ৩২ হাজার ৮৭৯ জনে।