অনলাইন ডেস্ক : সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি মঙ্গলবার ম্যানহাটানে গ্রেপ্তার হওয়ার আশঙ্কা করছেন। তিনি তার অনুসারীদের আসন্ন অভিযোগের প্রতিবাদ করার আহ্বানও জানিয়েছেন।

ট্রাম্প শনিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যক ট্রুথ সোশ্যালে অনুসারীদের উদ্দেশে লিখেছেন, ‘শীর্ষস্থানীয় রিপাবলিকান প্রার্থী এবং যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট আগামী সপ্তাহের মঙ্গলবার গ্রেপ্তার হবেন। প্রতিবাদ করুন।’

সাবেক প্রেসিডেন্ট তার পোস্টে ম্যানহাটানের জেলা অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগের অফিসকে ‘দুর্নীতিবাজ’ এবং ‘অত্যন্ত রাজনৈতিক’ বলেও নিন্দা করেছেন।
এ ছাড়াও ডোনাল্ড ট্রাম্প জোর দিয়ে ফের জানিয়েছেন, তিনি কোনো অপরাধ করেননি। তিনি তার অনুসারীদের মনে করিয়ে দেন যে ব্র্যাগের প্রচারাভিযানে উদার ধনকুবের জর্জ সোরোস প্রচুর অর্থায়ন করেছিলেন।

ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে অনৈতিকভাবে অর্থ দিয়েছিলেন। ড্যানিয়েলস দাবি করেছেন, ২০১৬ সালে ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক ছিল। সে বছর প্রেসিডেন্টের প্রচারের সময় চুপ থাকার জন্য ধনকুবেরের কাছ থেকে তিনি এক লাখ ৩০ হাজার ডলার পেয়েছিলেন। তবে ট্রাম্প এই অভিযোগ অস্বীকার করেছেন।

ড্যানিয়েলসের একজন অ্যাটর্নি বুধবার বলেছেন, তার ক্লায়েন্ট ম্যানহাটানের প্রসিকিউটরদের সঙ্গে দেখা করেছেন। তিনি সাক্ষী হিসেবে যেকোনো বিচারে সাক্ষ্য দিতে প্রস্তুত ছিলেন। সূত্র : নিউ ইয়র্ক পোস্ট