স্পোর্টস ডেস্ক : প্রথম দুই ম্যাচে ব্যাটে-বলে অলরাউন্ড নৈপুণ্য দেখানো সাকিব আল হাসান তৃতীয় ম্যাচে পারেননি নিজেকে মেলে ধরতে। তবে তার দল মন্ট্রিল টাইগার্স ৬ উইকেটে ভ্যাঙ্কুভার নাইটসকে হারিয়ে টানা জয় ধরে রেখেছে ঠিকই।

কানাডার ব্রাম্পটনে মঙ্গলবার (২৫ জুলাই) টস জিতে ফিল্ডিং বেছে নেন মন্ট্রিলের অধিনায়ক ক্রিস লিন। প্রথম দুই ম্যাচে ৪ উইকেট নেওয়া সাকিব এদিন খরুচে বোলিংয়ে উইকেটশূন্য থাকেন। চার ওভারে রান দিয়েছেন সবচেয়ে বেশি ৪১। ফখর জামানের ৫৩ বলে ৭৩ রানে চার উইকেটে ১৪৯ স্কোর পায় ভ্যাঙ্কুভার। ব্যাট হাতেও ব্যর্থ হন সাকিব।

প্রথম ওভারে ক্রিস লিন ও মোহাম্মদ ওয়াসিমের বিদায়ের পর টাইগার অলরাউন্ডার ৮ বলে ১২ করে আউট হন। প্রথম দুই ম্যাচে ২৬ ও ৩৬ রান করে দলের জয়ে অবদান রেখেছিলেন সাকিব। ওয়েস্ট ইন্ডিজের শেরফান রাদারফোর্ড ৫৩ বলে অপরাজিত ৮৪ রান করে ১১ বল আগে ৬ উইকেটের জয় পাইয়ে দেন দলকে। অন্য ম্যাচে লিটন দাসের সারে জাগুয়ার্স ৬ উইকেটে ১৪১ করে টরন্টো ন্যাশনালসকে ২০ রানে হারিয়েছে। মন্ট্রিলের বিপক্ষে ৯ রান করা টাইগার ব্যাটার ২০ বলে ২১ করে আউট হন। ব্রাম্পটন উলভসের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় ব্যাটিং-এর সুযোগ হয়নি লিটনদের।