অনলাইন ডেস্ক : মেট্রোরেলে চড়ে ২৫ মিনিটে আগারগাঁও থেকে মতিঝিলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগারগাঁও স্টেশনে স্বয়ংক্রিয় টিকিট মেশিন থেকে মেট্রোরেলের টিকিট কাটার পর দুপুর ২টা ৪১ মিনিটের দিকে বিদ্যুৎচালিত ট্রেনটিতে ওঠেন প্রধানমন্ত্রী। ৩টা ৬ মিনিটে মেট্রেরেলের মতিঝিল অংশে পৌঁছান সরকারপ্রধান। ভ্রমণকালে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

গণমাধ্যমকর্মীদের সামনে কথা বলার সময় প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষের উন্নয়নে আওয়ামী লীগ সরকার কাজ করছে। মানুষকে ভালো রাখাই সরকারের দায়িত্ব। দেশ যেভাবে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে, আমরা সেভাবেই এগিয়ে যেতে চাই।

মেট্রোরেল নির্মাণে জড়িত সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘যারা এই মেট্রোরেলের কাজে নিয়োজিত ছিল আমি তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। তাদের পরিশ্রমের জন্য ঢাকাবাসীর কষ্ট লাঘব হবে।’

মতিঝিলে যাওয়ার পর এমআরটি লাইন ৫-এর নির্মাণকাজেরও উদ্বোধন করবেন সরকারপ্রধান। পরে মতিঝিলে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে যোগ দেবেন।

গত বছরের ২৮ ডিসেম্বর উত্তরা উত্তর স্টেশন থেকে আগারগাঁও স্টেশন পর্যন্ত অংশে মেট্রোরেল চলাচলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। পরদিন থেকেই সাধারণ যাত্রীদের চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় দেশের প্রথম বিদ্যুৎচালিত আধুনিক এই গণপরিবহন।