স্পোর্টস ডেস্ক : বহু প্রতীক্ষার পর অবশেষে জয়ের দেখা পেল ইন্টার মায়ামি। টানা হারের পর শেষ পর্যন্ত হংকংয়ে এসে জয়ের দেখা পেয়েছে লিওনেল মেসির দল। যদিও এদিন মাঠেই নামা হয়নি লিও মেসির। মাংসপেশির ইনজুরির জন্য রোববার সকালেই মেসিকে সরিয়ে নেওয়া হয় প্রাক-মৌসুমের এই ম্যাচ থেকে। তারপরেও অবশ্য জয় পেতে সমস্যা হয়নি হর্নেটসদের।

কিন্তু এমন ম্যাচের পর বেশ ক্ষুব্ধ হয়েই বাড়ি ফিরেছেন হংকংয়ের মাঠে আসা সমর্থকরা। নিজ দেশের গড়া একাদশ না, বরং মেসি মাঠে না থাকার কারণেই এমন দাবি করেছেন তারা। আল-নাসর ম্যাচে ৬ মিনিটের জন্য খেলতে নামলেও এদিন এক মিনিটও মাঠে নামা হয়নি আর্জেন্টাইন সুপারস্টারের। এতেই চটেছেন মেসিভক্তরা। ফেরত চাইলেন টিকিটের টাকা।

হংকং এবং ইন্টার মায়ামি ম্যাচের দ্বিতীয়ার্ধে পুরোটা সময় ‘হোয়্যার ইজ মেসি’ এবং ‘রিফান্ড’ স্লোগান দিতে শোনা যায় মাঠে উপস্থিত হওয়া দর্শকদের। হাজার চল্লিশেক দর্শক পুরোটা সময় মেসিকে মাঠে দেখার জন্য স্লোগান দিয়েছেন। তবে ফিট না হওয়ায় শেষ পর্যন্ত মাঠে দেখা যায়নি মেসিকে।

এমনকি ম্যাচের শেষদিকে দুয়োধ্বনিও শুনতে হয়েছে ইন্টার মায়ামিকে। একেবারেই শেষে অন্তত মেসিকে মাঠে চেয়েছিলেন এসব সমর্থক। কিন্তু তাদের সেই প্রত্যাশা পূরণ করা হয়নি। বাধ্য হয়েই তাই দুয়ো দিয়েছেন স্টেডিয়ামে থাকা দর্শকরা।

মেসিকে না খেলানোর এমন কাণ্ডে মুখ খুলেছে খোদ হংকং সরকারও। মেসিকে না খেলানোর কারণে ইন্টার মায়ামিকে চুক্তির পুরো অর্থ না দেওয়ার পরামর্শও দিয়েছে তারা। যদিও আয়োজক প্রতিষ্ঠান এমন কিছু করবে কিনা তা জানা যায়নি।

মেসি না খেললেও এদিন ২০২৪ সালের প্রথম জয় ঠিকই তুলে নেয় ইন্টার মায়ামি। সৌদি আরবে গিয়ে আল-নাসরের কাছে ৬-০ গোলে রীতিমত বিধ্বস্ত হতে হয়েছিল তাদের। শেষ পর্যন্ত আজ হংকং একাদশের বিপক্ষে ম্যাচে ৪-১ গোলের বড় জয়ই পেয়েছে তারা। রবার্ট টেলর, লসন সাদারল্যান্ড, লিওনার্দো কাম্পানা এবং রায়ান সেইলরের গোলে বড় জয় নিশ্চিত করে দলটি।