বিনোদন ডেস্ক : মুম্বাইয়ের যানজট অনেকেরই জানা। যিনি সেই জটে একবার ফেঁসেছেন, তিনিই জানেন। বৃষ্টি হলে তো কথাই নেই! ঘণ্টার পর ঘণ্টা কেটে যায় সেই যানজটে। আর তীব্র সেই যানজট এড়াতেই গন্তব্যে পৌঁছনোর জন্য এবার মেট্রো ধরলেন বলিউড অভিনেতা হৃতিক রোশন।

মুম্বাই মেট্রোর ভেতর বলিউডের ‘গ্রিক গড’কে দেখে অনুরাগীরা ব্যাপক উচ্ছ্বসিত! শুক্রবার ভর দুপুরে শুটিং লোকেশনে পৌঁছনোর জন্য মেট্রো ধরেন হৃতিক রোশন। কিছু ফাইটিং সিকোয়েন্সের শুট ছিল। সেটাই করতে যাচ্ছিলেন অভিনেতা। তার আগে মেট্রোতে অভিনেতাকে দেখে ভক্তদের মুর্চ্ছা যাওয়ার জোগাড়!

হৃতিক নিজেই মেট্রো চড়ার মুহূর্ত শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা- ‘গরম এবং যানজট থেকে বাঁচতে মেট্রো চড়লাম। অভূতপূর্ব অভিজ্ঞতা।’ যা দেখে ভালোবাসা জানিয়েছেন প্রেমিকা সাবা আজাদও। অনিল কাপুরের মন্তব্য, ‘বিনম্র এবং যত্নবান ফাইটার।’

ভর দুপুরে স্বয়ং হৃতিক রোশনকে দেখে অনুরাগীদের সে কী উন্মাদনা! কেউ সেলফি তোলার আবদার করেন তো কেউ প্রিয় অভিনেতাকে এক মুহূর্তের জন্য ছুঁয়ে দেখার আবদার জোড়েন। হৃতিকও ফিরিয়ে দেননি। সবার আবদার মেনেই মেট্রো সফর উপভোগ করলেন। সেলফি তুললেন। তারকাসুলভ হাবভাব পরিত্যাগ করে হাসি মুখে কথা বললেন সবার সঙ্গে। আর তা দেখেই মুগ্ধ অনুরাগীরা।