অনলাইন ডেস্ক : যুক্তরাষ্ট্রের উত্তর ক্যারোলাইনা অঙ্গরাজ্যে বন্দুকধারীদের হামলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তিন কর্মকর্তা নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও চারজন। স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় শ্যারোলেট শহরে এই হামলার ঘটনা ঘটে। খবর রয়টার্সের।

সোমবার স্থানীয় পুলিশ জানিয়েছে, এ ঘটনায় একজন সন্দেহভাজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। শ্যারোলেট-মেকলেনবার্গ পুলিশ বিভাগের প্রধান জনি জেনিংস এক সংবাদ সম্মেলনে বলেছেন, যে তিনজন কর্মকর্তা নিহত হয়েছেন, তারা ইউএস মার্শালের টাস্ক ফোর্সের সদস্য, একাধিক সংস্থার কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত হয় এই টাস্কফোর্স।

পুলিশ কর্মকর্তা জনি জেনিংস বলেন, শ্যারোলেট শহর ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জন্য আজ অত্যন্ত দুঃখজনক একটি দিন। আজ আমরা কিছু বীরকে হারালাম, যারা আমাদের সবাইকে নিরাপদে রাখতে কাজ করছিল।
শ্যারোলেট পুলিশপ্রধান জানান, হামলায় নিহত এসব কর্মকর্তা আগ্নেয়াস্ত্র রাখার কারণে দোষী সাব্যস্ত এক অপরাধীর কাছে ওয়ারেন্ট নিয়ে গিয়েছিলেন। সন্দেহভাজন ব্যক্তি আশ্রয় নিয়েছেন এমন খবর পেয়ে তারা একটি বাড়িতে গিয়েছিলেন। কিন্তু বাড়িটিতে ঢোকার পর ওই ব্যক্তি তাদের নিশানা করে গুলি চালাতে শুরু করেন। তারা গুলি চালালে বাড়ির উঠোনে সন্দেহভাজন ব্যক্তি নিহত হন।

তিন কর্মকর্তা নিহত হওয়া ছাড়াও বন্দুকধারীদের গুলিতে শ্যারোলেট-মেকলেনবার্গ পুলিশ বিভাগের চারজন সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।