বিনোদন ডেস্ক : মাঝে মাঝেই আলোচনায় উঠে আসেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। কখনো ক্যারিয়ার, আবার কখনো ব্যক্তিজীবন নিয়ে। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে দাম্পত্যজীবন নিয়েই আলোচনা যেন একটু বেশিই হয়। এ থেকে বাদ যান না নায়কের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীও। বিভিন্ন সময় নায়ককে কেন্দ্র করে পাল্টাপাল্টি মন্তব্যও করতে দেখা যায় তাদের।

এবার সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে ইঙ্গিতপূর্ণ একটি স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাষ। বুধবার (১৩ ডিসেম্বর) মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে তিনটি বিষয় উল্লেখ করেন তিনি। তবে তাতে কারও নাম উল্লেখ না করলেও এটি স্পষ্ট―কাউকে ইঙ্গিত করেছেন ঢালিউড ক্যুইন।

অপু বিশ্বাস প্রথম পয়েন্টে লিখেছেন, ‘মানুষ হয়ে খুব বিপদে আছি, চারপাশে সব ফেরেশতা!’ দ্বিতীয় পয়েন্ট লিখেছেন, ‘এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি’ এবং তৃতীয় পয়েন্ট তিনি লিখেছেন, ‘স্ক্রিপ্ট অনেক দুর্বল’।

এ নায়িকার হঠাৎ মধ্যরাতে এমন ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে রহস্যের সৃষ্টি হয়েছে ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও নেটিজেনদের মনে। তাইতো তারা মন্তব্যের ঘরে জানতে চেয়েছেন ঘটনা সম্পর্কে। একজন লিখেছেন, আবার নতুন কিছু ঘটার সম্ভাবনা দেখা যাচ্ছে।

এদিকে অনেক দিন ধরেই গুঞ্জন চলছে, দাম্পত্য বিচ্ছেদ ভুলে ফের এক হতে যাচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। কয়েক মাস আগেই যুক্তরাষ্ট্রের রাস্তায় ছেলে জয়কে নিয়ে নায়কের সঙ্গে দেখা যায় তাকে। কিন্তু অভিনেতার আরেক স্ত্রী শবনম বুবলীকে নিয়ে এখনো রয়ে গেছে রহস্য। কেননা, মাঝে মাঝেই ইঙ্গিতপূর্ণ কথায় বাকবিতণ্ডা করতে দেখা যায় বুবলী-অপুকে।