অনলাইন ডেস্ক : এ সরকার রাজনৈতিক দেউলিয়া হয়ে গেছে। তাই তারা হিরো আলমেও ভীত, হিরোকেও তারা সহ্য করতে পারছে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, তারা ঢাকা-১৭ আসনে হিরো আলমের প্রার্থিতা বাতিল করার পর আবার ফিরিয়ে দিতে বাধ্য হয়েছে। কেন্দ্রে ভোটার নেই, ভোট দিতে গেছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। তারা হিরো আলমকে পিটিয়ে তামাশার চিত্র তৈরি করেছে। তামাশার গণতন্ত্র চালু করেছে। এরাই চিৎকার করে বলে গণতন্ত্র নাকি এদের হাতেই নিরাপদ।

সোমবার (১৭ জুলাই) বিকালে খুলনায় তারুণ্যের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পদত্যাগের দাবিতে চলমান আন্দোলনে তরুণ প্রজন্মকেও জাগ্রত করতে জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের আয়োজনে নগররীর সোনালী ব্যাংক চত্বরে এ সমাবেশ হয়।

মির্জা ফখরুল বলেন, এই মুহুর্তে দেশ সবচেয়ে ভযাবহ সংকটে পড়েছে। শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন হবে না। এদের অধীনে নির্বাচনে যাব না। ন্যাড়া বারবার বেল তলায যাবে না। মানুষকে জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে সময নস্ট না করে পদত্যাগ করুন, নির্দলীয় সরকারের হাতে ক্ষমতা দিন।

তিনি বলেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন বন্ধে তরুণ সমাজকে ঝাঁপিয়ে পড়তে হবে। এই সরকারের অধীনে কোনও নির্বাচন হবে না। এ সরকার বাংলাদেশের মানুষকে জ্বালিয়ে শেষ করে দিয়েছে। নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিতে হবে। নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে। নতুন নির্বাচনের মধ্যে নতুন সরকার গঠন করতে হবে। এক দফা এক দাবি বাস্তবায়ন না হলে রাজপথেই ফয়সালা হবে।