স্পোর্টস ডেস্ক : ফিরলেন নিজের সেই পুরোনো ঠিকানায়। আবারো সেই চেনা ঘরে ফিরলেন রোনালদো। যে ঘরে বাস করে বিশ্বকে চিনিয়েছিলেন ‘তিনি একজন রোনালদো’। জুভেন্টাসকে বিদায় বলে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিলেন ক্রিস্টিয়ানো রোনালদো।

ক্রিস্টিয়ানো রোনালদোর মত একজন ফুটবলারকে যে কেউ সতীর্থ হিসেবে চাইবে। একদিন আগেও হয়তো ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলাররা ভাবেনি রোনালদোর মত ফুটবলারকে তারা সতীর্থ হিসেবে পেতে যাচ্ছে। তাই তো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে যাবার সুখবর পেয়েই উচ্ছেসিত রাশফোর্ড, ব্রুনো ফার্নান্দেস, সাঞ্চোরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একের পর এক টুইট করে নিজেদের মনের অবস্থা তুলে ধরছেন এসব ফুটবলাররা। পর্তুগালের পর ম্যানচেস্টার ইউনাইটেডেও ব্রুনো ফার্নান্দেস সতীর্থ হিসেবে পাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদোকে। তাই তো নিজের টুইটার একাউন্টে ব্রুনো ফার্নান্দেস মজা করে লিখেছেন,” এজেন্ট ব্রুনো? ফিরে আসার জন্য স্বাগতম।”

ইংল্যান্ড ও ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার মার্কোস রাশফোর্ড লিখেছেন, “ওয়াও ওয়াও, সে (রোনালদো) এখন বাড়িতে।”

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ধারে ওয়েস্ট হ্যামে খেলছেন জেসে লিংগার্ড। তবুও রোনালদোকে নিয়ে টুইট করতে ভুলেননি এই ফুটবলার। তিনি লিখেছেন, ‘ভিভা রোনালদো।”

এ মৌসুমেই বরুশিয়া ডর্টমুন্ড থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন জ্যাডন সাঞ্চো। রোনালদোলে সতীর্থ হিসেবে পাবেন সেটা হয়তো কল্পনাতেও ভাবেননি এই ইংলিশ ফুটবলার। এই টুইট বার্তায় তিনি লিখেছেন, ” ভয়ংকর এক ঘন্টা। স্বাগতম রোনালদো।”

প্রায় ২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে চুক্তিবদ্ধ হলেন ক্রিস্টিয়ানো রোনালদো।