বিনোদন ডেস্ক : কয়েকদিন পরই মুক্তি পেতে যাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘ডানকি’ সিনেমা। কিন্তু এই সিনেমা মুক্তির আগে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে খবর রটেছে, নায়কের বউ ইন্টেরিয়ার ডিজাইনার গৌরি খানকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। তারকা স্বামীর সিনেমা মুক্তির আগ মুহূর্তে এমন খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে চাঞ্চল্যের।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পুরো ঘটনাই নাকি ভুয়া। গৌরি খানকে নাকি কোনো নোটিশ পাঠায়নি ইডি। যা রটেছে কিংবা ছড়িয়েছে তার পুরোটাই ভুয়া।

এর আগে শোনা গিয়েছিল, লখনউয়ের একটি রিয়েল ইস্টেট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছিলেন গৌরি খান। ওই কোম্পানির বিরুদ্ধে ত্রিশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। এ কারণেই নাকি তারকাপত্নীকে নোটিশ পাঠিয়েছে ইডি।

ইডি কর্মকর্তারা জানতে চান, কোম্পানিটির সঙ্গে কী ধরনের চুক্তি হয়েছিল গৌরি খানের। তিনি কত টাকার বিনিময়ে এবং কীভাবে চুক্তি করেছিলেন। চুক্তির কাগজপত্রও নাকি খতিয়ে দেখা হবে বলে খবর ছড়িয়েছিল বিভিন্ন মাধ্যমে।

তবে পরে জানা যায় পুরো ঘটনাই নাকি ভুয়া। গৌরিকে এ ধরনের কোনো নোটিশ পাঠায়নি ইডি। কিন্তু প্রিয় তারকার সিনেমা মুক্তির আগ মুহূর্তে এমন ভুয়া খবরে বিরক্ত শাহরুখ ভক্তরা। কারণ, তারা সবাই এখন মুখিয়ে আছেন রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ দেখার জন্য। এতে শাহরুখ ছাড়াও আরও অভিনয় করেছন ভিকি কৌশল, তাপসী পান্নু, বোমন ইরানি।