বিনোদন ডেস্ক : বিয়ে করেছেন পাকিস্তানের জাতীয় দলের সাবেক ক্রিকেটার শোয়েব মালিক (৪১)। প্রথম স্ত্রী সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ জল্পনার মধ্যেই দ্বিতীয় বিয়ে করলেন এই ক্রিকেটার। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন শোয়েব। খবর জিও টিভির।

আজ শনিবার নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে এক পোস্টে বিয়ে করার বিষয়টি জানান শোয়েব মালিক। স্ট্যাটাসে নতুন স্ত্রীর সঙ্গে ২টি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। নিশ্চয়ই তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।’

জানা গেছে, শোয়েব এবার বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের (৩০) সঙ্গে। ২০১২ সাল থেকে অভিনয় জগতে বিচরণ তার। শোয়েবের মতো এর আগে সানা জাভেদও বিয়ে করেছিলেন। সানার প্রথম স্বামী পাকিস্তানের সংগীতশিল্পী উমর জসওয়াল। তারা ২০২০ সালে বিয়ে করলেও ২০২৩ সালে বিচ্ছেদ হয়ে যায়।

এদিকে, শোয়েব মালিক যখন দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনলেন তখন অস্ট্রেলিয়ান ওপেনে ধারাভাষ্য দিতে ব্যস্ত সানিয়া মির্জা। যদিও এখন পর্যন্ত শোয়েবের সঙ্গে বিচ্ছেদ ও তার দ্বিতীয় বিয়ে নিয়ে কোনো মন্তব্য করেননি সানিয়া।

উল্লেখ্য, ২০১০ সালে বিয়ে হয়েছিল সানিয়া এবং শোয়েবের। তাদের আলাপ হয়েছিল অস্ট্রেলিয়ায়। শোয়েব গিয়েছিলেন পাকিস্তানের হয়ে ক্রিকেট খেলতে। আর সানিয়া সেই সময় অস্ট্রেলিয়ান ওপেন খেলতে গিয়েছিলেন সেই দেশে। সেই আলাপ পরে প্রেমের সম্পর্কে পরিণত হয়- ধুমধাম করে বিয়ে করেন তারা। তাদের সংসারে একটি ছেলে সন্তানও রয়েছে।