স্বর্ণালী সন্ধ্যায় যোগদানের জন্য টরন্টোর পথে আফজাল হোসেন, মিতালী মুখার্জি, মাসুম রেজা ও অপি করিম
স্বর্ণালী সন্ধ্যায় যোগদানের জন্য টরন্টোর পথে আফজাল হোসেন, মিতালী মুখার্জি, মাসুম রেজা ও অপি করিম

স্বর্ণালী সন্ধ্যায় যোগদানের জন্য টরন্টোর পথে আফজাল হোসেন, মিতালী মুখার্জি, মাসুম রেজা ও অপি করিম
আগামী ১৪ সেপ্টেম্বর শনিবার টরন্টো প্যাভিলিয়নে TDCN দ্বিতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে স্বর্ণালী সন্ধ্যা।
সফলভাবে আয়োজনের লক্ষ্য নিয়ে TDCN (টরন্টো ঢাকা কালচারাল নেটওয়ার্ক)-এর ব্যাপক প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। স্বর্ণালী সন্ধ্যার জন্য বিশেষ মঞ্চ নাটকটি রচনা করেছেন বাংলা একাডেমি পুরস্কারে ভূষিত নাট্যকার, ঔপন্যাসিক, নাট্য নির্দেশক মাসুম রেজা।
অত্যন্ত বলিষ্ঠ একটি গল্পকে ঘিরে রচনা করা হয়েছে নাটক যা দর্শক শ্রোতাদের ভালো লাগবে। নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন নাট্য ব্যাক্তিত্ব আফজাল হোসেন ও অপি করিম। এছাড়াও TDCN এর অন্যতম আয়োজক সবিতা সোমানি জানিয়েছেন, গুণী শিল্পী মিতালি মুখার্জী দর্শক শ্রোতাদের প্রিয় গানগুলো নিয়ে মঞ্চ আলোকিত করবেন। আলোড়ন সৃষ্টি করা শ্রোতা প্রিয় মিতালি মুখার্জির এক রাশ গান শ্রোতা হৃদয় জয় করবে- এ বিশ্বাস আয়োজকদের।
উল্লেখ্য টরন্টোতে এই প্রথমবারের মতো TDCN এর মঞ্চ আলোকিত করবেন বহু গুণে গুণান্বিত দুই নাট্য ব্যক্তিত্ব আফজাল হোসেন ও অপি করিম এবং সাথে গানে গানে সুরের মূর্ছনায় দর্শক শ্রোতা হৃদয়ে আলোড়ন তুলতে আসছেন গুণী সঙ্গীতশিল্পী মিতালি মুখার্জি।
গত বছর TDCN এর প্রথম আয়োজনের অনুষ্ঠান পরিকল্পনায় ছিল বৈচিত্র্য ও ভিন্নতা যা ব্যাপকভাবে দর্শকপ্রিয়তা পেয়েছিল।
এবারের আয়োজনের অনুষ্ঠান পরিকল্পনা ও গ্রন্থনায় নাট্য ব্যাক্তিত্ব আফজাল হোসেন এগিয়ে এসেছেন এবং ছক আঁকা ও পরিকল্পনা সম্পন্ন করেছেন।
উল্লেখ্য গতবারে বাংলাদেশের গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তফা, চিত্রলেখা গুহ, নির্মাতা বদরুল নাম সৌদ, শিল্প নির্দেশক উত্তম গুহ এবং জনপ্রিয় সংগীত শিল্পী বাপ্পা মজুমদারকে নিয়ে “স্বর্ণালী সন্ধ্যা” বছর সেরা একটি অন্যতম আয়োজনে দর্শক সমাদৃত হয়।
দর্শকদের উপচে পড়া ভিড়, নাটক-গান-কবিতা আবৃতি নিয়ে পরিকল্পিত ভিন্ন ধারার অনুষ্ঠান ও সঠিক সময়ে অনুষ্ঠান শুরু -TDCN কে অন্যমাত্রায় নিয়ে যায়।
TDCN এর তারকাখচিত এবারের দ্বিতীয় আয়োজনের বর্ণাঢ্য অনুষ্ঠানে আন্তরিকভাবে আমন্ত্রণ জানানো হয়েছে টরন্টোর সাংস্কৃতিপ্রেমী সম্মানিত দর্শকদের।
গতবারের মত এবারেও সবার উপস্থিতিতে একটি সফল অনুষ্ঠানের অপেক্ষায় TDCN এর আত্মনিবেদিত সংগঠকবৃন্দ।