অনলাইন ডেস্ক : মাত্র ৩০ সেকেন্ডে ব্যাংকের কয়েক লাখ টাকা গায়েব করার সাধ্য কোনো শিশুর আছে কিনা- এ নিয়ে অনেকেরই দ্বিধা থাকতে পারে। কিন্তু সম্প্রতি এত কম সময়ের মধ্যেই একটি ১০ বছরের বাচ্চা ব্যাংক থেকে ১০ লাখ টাকা ডাকাতি করেছে! বিশ্বাস করতে কষ্ট লাগলেও ঘটনাটি সত্যি। ভারতের মধ্যপ্রদেশের নিমচ জেলার

জাবদ এলাকার একটি ব্যাংকে এমন ঘটনা ঘটেছে। দিনের সবচেয়ে ব্যস্ততম সময়ে ১০ বছর বয়সী ওই শিশু ৩০ সেকেন্ডেরও কম সময়ে ব্যাংক থেকে ১০ লাখ টাকা গায়েব করেছে।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, আনুমানিক ১০ বছর বয়সী একটি বাচ্চা ব্যাংকে ঢুকে সোজা চলে যায় ক্যাশিয়ারের রুমে। বেলা ১১টায় গ্রাহক অনেক থাকায় ব্যাংককর্মীরাও কাজে ব্যস্ত ছিলেন। সেই বাচ্চাটি ওই সময় গিয়ে একটি ব্যাগ পেয়ে নোটের বান্ডিল ভরতে শুরু করে। ১০ বছরের বাচ্চা বলে কেউ তাকে সন্দেহই করেনি। ৩০ সেকেন্ডের মধ্যে টাকা নিয়ে বেরিয়ে আসে সে। এর পরই অ্যালার্ম বাজতে শুরু করে। নিরাপত্তারক্ষীরা বাচ্চাটিকে ধরতে ছোটেন। কিন্তু বাচ্চাটি ততক্ষণে ব্যাংক থেকে বেরিয়ে উধাও। পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানিয়েছে, ২০ বছর বয়সী একটি ছেলে সেই বাচ্চাটিকে নির্দেশ দিচ্ছিল। সেই ছেলেটি ৩০ মিনিট ধরে ব্যাংকের ভেতরে ছিল। একটা সময় ক্যাশিয়ার নিজের চেয়ার ছেড়ে পাশের ঘরে গেলেই সেই ছেলেটি বাচ্চাটিকে নির্দেশ দেয়।