বিনোদন ডেস্ক : বলিউডের প্রভাবশালী অভিনেতা অক্ষয় কুমার। এই নায়কের ব্যক্তিজীবনও সিনেমার গল্পের চেয়ে কম নয়। ক্যারিয়ার শুরুর আগে হোটেলে চাকরি থেকে শুরু করে ফুটপাতেও থেকেছেন তিনি। অক্ষয়ের বিভিন্ন সাক্ষাৎকারে উঠে এসেছে সেই কথা।

বলিউডে প্রতিষ্ঠিত হওয়ার আগে পরিবারের সঙ্গে মুম্বাইয়ের পাঁচশ রুপির একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন অক্ষয়। বাড়িটি ঘিরে রয়েছে তার অসংখ্য স্মৃতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেতা জানিয়েছেন, শৈশবের সেই বাড়িটি কেনার পরিকল্পনা করছেন তিনি।

অক্ষায় বলেন, ‘পুরোনো বাড়িতে যেতে আমার খুব ভালো লাগে। সেখানে মাত্র পাঁচশ রুপিতে ভাড়া থাকতাম। কয়েকদিন আগেই শুনলাম সেই বাড়িটা নাকি ভেঙে ফেলা হচ্ছে। সেখানে দুইটা বেডরুম করে ফ্ল্যাট তৈরি হচ্ছে। ওদের জানিয়েছি আমি তৃতীয় তলাটা কিনতে চাই। পরিবারের সঙ্গে আমি যেখানে থাকতাম।’

অক্ষয় আরও বলেন, ‘সেখানে এখন আমাদের কেউ থাকে না। কিন্তু তবুও আমি ফ্ল্যাটটা রাখতে চাই। আমার এখনো মনে আছে আমি এবং আমার বোন বাবার ফিরে আসার অপেক্ষা করতাম, তখন তিনি সকাল ৯টা থেকে ৬টা পর্যন্ত কাজ করতেন। সেই স্মৃতিগুলো এখনো চোখে ভাসে। একটা পেয়ারা গাছ ছিল, ফল পেড়ে খেতাম। আমি এখনো প্রতি মাসে সেখানে গিয়ে কিছু পেয়ারা ও ফুল নিয়ে আসি। মন থেকে বলছি যোগাযোগ রাখতে চাই। সেখান থেকেই তো আমি উঠে এসেছি।’

মুক্তির অপেক্ষায় আছে আলি আব্বাস জাফর পরিচালিত অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। ২০২৪ সালের সবচেয়ে প্রতীক্ষিত এই সিনেমাটির ট্রেলারে নজর কেড়েছে সবার।

বাস্তবে অক্ষয় ও টাইগার দুই অভিনেতাই মার্শাল আর্টে দক্ষ। আর এমন দুই অভিনেতা এমন একটা অ্যাকশন প্যাকড সিনেমাতে দেখার অপেক্ষায় উন্মুখ দর্শকেরা।