করোনা থেকে সুস্থ হয়েছেন জাস্টিন ট্রুডোর স্ত্রী

0
182
Sponsor Advertisement

অনলাইন ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি গ্রেগোইরি। শনিবার এক বিবৃতিতে সোফি নিজেই নিজের সুস্থতার কথা নিশ্চিত করেছেন। খবর এবিসি নিউজ।

সামাজিক মাধ্যমে এক বিবৃতিতে সোফি গ্রেগোইরি ট্রুডো বলেন, আমি খুব ভালো অনুভব করছি। তিনি জানিয়েছেন, তার চিকিত্সক এবং ওত্তাওয়া গণস্বাস্থ্য তাকে ছাড়পত্র দিয়েছে।

এর আগে গত ১২ মার্চ জাস্টিন ট্রুডোর কার্যালয় এক ঘোষণায় জানিয়েছিল যে, সোফি করোনায় আক্রান্ত হয়েছেন। লন্ডন থেকে সফর করে দেশে ফেরার পর অসুস্থ বোধ করায় স্বাস্থ্য পরীক্ষা করা হলে তার শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে।

এরপরেই প্রধানমন্ত্রী ট্রুডো এবং তার পরিবারের সদস্যরা বাড়িতেই সেলফ আইসোলেশনে থাকা শুরু করেন। যদিও ট্রুডো এবং তার তিন সন্তানের দেহে করোনার কোনো লক্ষণ দেখা যায়নি।

এরপর থেকে প্রতিদিনই নিজের বাসভবনের বাইরে সংবাদ সম্মেলন করেছেন ট্রুডো। করোনা পরিস্থিতি নিয়ে দেশবাসীকে প্রতিনিয়ত সাহস দিয়ে গেছেন তিনি। গত শনিবার এক বিবৃতিতে ট্রুডো জানান, সোফি ভালো অবস্থায় আছেন।

এদিকে, সোফি এক বিবৃতিতে বলেছেন, আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে সবাইকে ধন্যবাদ যারা আমার প্রতি শুভ কামনা জানিয়েছেন। একই সঙ্গে এই মুহূর্তে যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাদের প্রতি ভালোবাসা জানিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো বলেছেন, তিনি বর্তমানে বাড়িতে বসেই তার দায়িত্ব পালন করবেন। এর মাধ্যমে কানাডায় যাদেরকে বাড়িতে অবস্থান করতে বলা হয়েছে তাদের জন্য উদাহরণ তৈরি করতে চান তিনি।

Sponsor Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here