বিতর্কের মুখে উর্বশী

0
62
Sponsor Advertisement

অনলাইন ডেস্ক : ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। আবারও টুইট টোকার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। এর আগে গিগি হাদিদ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইট টোকার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। এবার নিউ ইয়র্কের লেখক জন পল বামারের টুইট হুবহু টোকার অভিযোগ উঠেছে উর্বশীর বিরুদ্ধে। স্বয়ং লেখক দু’টি টুইটের স্ক্রিনশট তুলে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি বং জোন হু’র অস্কারজয়ী ছবি ‘প্যারাসাইট’-এর রিভিউ লিখেছেন উর্বশী। নিজের টুইটারে তা পোস্টও করেন। তারপর থেকে ট্রোল হতে শুরু করেন তিনি। নেটিজেনরা বলতে শুরু করে আমেরিকার এক লেখকের থেকে হুবহু টোকা উর্বশীর এই রিভিউ।

৩ মার্চ নিউ ইয়র্কের লেখক জন পল বামার টুইটারে ছবিটিকে যেভাবে ব্যাখ্যা করেছিলেন, সেটাই টুকে দেন উর্বশী। নেটিজেনরা দু’জনের টুইট নিয়ে একের পর এক পোস্টও করতে থাকে।

এমনকী লেখকও সেই অভিযোগ তোলেন। কটাক্ষ করে তিনি এমনও বলেন, উর্বশী তার টুইটে ব্যকরণটাও ঠিক করেননি। জানুয়ারি মাসেই অভিনেত্রী শাবানা আজমির দুর্ঘটনার পরও এমন অভিযোগ উঠেছিল উর্বশীর বিরুদ্ধে। অভিযোগ ছিল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইট হুবহু টুকে দিয়েছেন তিনি।

কিছুদিন আগে হার্দিক পান্ডিয়া ও ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের কারণে খবরে আসেন উর্বশী রাউতেলা। ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া বাগদান পর্ব সেরেছেন বলিউড অভিনেত্রী নতাশা স্তানকোভিচের সঙ্গে। তার দিন কয়েক পরই ঋষভ পন্থও প্রকাশ্যে এনেছেন প্রেমিকা ইশা নেগিকে। জোড়া চমকে ক্রিকেট মহলে বেশ শোরগোল পড়ে গিয়েছিল। কারণ সময় বিশেষে দু’জনের সঙ্গেই সম্পর্কে ছিলেন উর্বশী।

Sponsor Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here