বিনোদন ডেস্ক : সম্প্রতি অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় বলিউড। বাতাসে ভাসছিলো ঐশ্বরিয়া রায় মেয়েকে নিয়ে থাকছেন আলাদা। বেশ কয়েকদিন ধরেই ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে একসঙ্গে থাকা হচ্ছে না তাদের।

এবার সেই সব জল্পনায় জল ঢেলে একসঙ্গে দেখা গেছে গোটা বচ্চন পরিবারকে। ‘দ্য আর্চিস’-এর প্রিমিয়ারে এক ফ্রেমে ধরা দিয়েছে পুরো বচ্চন পরিবার। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি ওই প্রিমিয়ারের একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে গোটা বচ্চন পরিবারের সঙ্গে হাসিমুখে দেখা মিলেছে ঐশ্বরিয়ার। এদিন অভিষেকের একমাত্র বোনপোকে স্টার হওয়ার টিপসও দিয়েছেন মামি।

জোয়া আখতারের পরিচালনায় ‘দ্য আর্চিস’ সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। অমিতাভ, জয়া বচ্চনের পাশাপাশি অগস্ত্যকে উৎসাহ দিতে এদিন মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির হন অভিষেক ও ঐশ্বরিয়া রায় বচ্চন।

সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা নিয়ে বচ্চন পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি চলছে বলে জানিয়েছিলো ভারতীয় বিভিন্ন গণমাধ্যম। মনে করা হচ্ছিল অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্কও ভালো যাচ্ছে না। কিন্তু পরিবারের স্বার্থেই সাবাই হাজির হয়েছেন এক মঞ্চে। কালার ম্যাচিং করে পরেছেন পোশাক। এই ছবি দেখে অন্তত অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের খবর ভুলে যাচ্ছেন বচ্চন ভক্তরা।

প্রসঙ্গত, ‘দ্য আর্চিস’ সিনেমা বানিয়েছেন জোয়া আখতার। এই সিনেমার সবচেয়ে বড় আকর্ষণ বলিউডের তিন তারকা সন্তান। শাহরুখকন্যা সুহানা খান, শ্রীদেবীকন্যা খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা—তিনজনেরই অভিষেক হচ্ছে ‘দ্য আর্চিস’ দিয়ে।