সুমন মাহমুদ, কানাডা প্রতিনিধি : আসছে ১৭ ই ডিসেম্বর প্রথম বারের মত অশোয়াতে আয়োজন হতে যাচ্ছে বিজয় উৎসব ও কনসার্ট বাঙ্গালী কমিউনিটির বিজয় মেলা। টিম অশবানের ব্যানারে অশোয়ার ইস্টডেল সিবিআই সেন্টারে বিজয় উৎসব ও কনসার্টের এক বিশাল আয়োজন করা হয়েছে। কানাডাতে বাংলা সংস্কৃতিকে তুলে ধরতে দেশীয় নৃত্য, মিউজিক্যাল ড্রামা, গানসহ নানা আয়োজন করা হবে। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনার জন্য থাকবেন দেশের একসময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা ও লাক্স চ্যানেল আই সুপার স্টার রুমানা মালিক মুনমুন। নৃত্য পরিবেশন করবেন সুকন‍্যা নৃত‍্যাঙ্গন দল, কবিতা আবৃত্তিতে থাকবে মেরি রাশেদিন, “বাচনিক” ও পুরস্কারপ্রাপ্ত কাজী মুরসালিন। বাংলাদেশ সৃষ্টির ইতিহাসকে তুলে ধরার জন্য মিউজিক্যাল ড্রামার পরিবেশন করা হবে। কাজী মুরসালিনের পরিচালনায় বাংলাদেশী বংশোদ্ভুত কানাডিয়ান ৬ থেকে ১৬ বছরের কিশোর-কিশোরীরা মিউজিক্যাল ড্রামায় অংশগ্রহন করবেন, যা হতে যাচ্ছে এই অনুষ্ঠানের মূল আকর্ষণ। এছাড়া কনসাট মাতানো জন্য থাকবেন বাংলাদেশের জন্যপ্রিয় ব্যান্ড দল ‍‍‍”শূন্য” ও “ফিডব্যাক” এর লিড ভোকালিস্ট শাহনুর রহমান লুমিন সহ আরো অনেকেই।

এই অনুষ্ঠানের সংগঠক যারা হলেন- বজলুর রহমান মারুফ, জিয়া উদ্দিন, কাজী মুরসালিন, তৌফিক আলম, ব্যারিষ্টার শাফিউল পারভেজ, মনজুরুল হাসান, মেহরাব হোসেন।

অনুষ্ঠান স্থলে মেলার জন্য ১৩-১৫টি স্টলের ব্যবস্থা থাকবে, চাইলে আপনি মাত্র $৩০০ ডলারের বিনিময়ে স্টল বুকিং করতে পারবেন। ফ্রি পাকিংসহ মোট ৬০০ এর অধিক দর্শকের আয়োজনের ব্যবস্থা করা হয়েছে। এই বিজয় মেলা শুরু হবে দুপুর ৩টায় এবং চলবে রাত ১১ টা পর্যন্ত। Eventbrite এর মাধম্যে টিকিট বুকিং করা যাবে।

টিকিট প্রাইজ: গোল্ড $২০, সিল্ভার $১৫ ও ব্রঞ্জ $১০ ডলার।
স্টল বুকিং- 647-772-5515, 647-857-4792, 647-527-6565, 647-239-2083

Event location: 265 Harmony Road North , Eastdale CVI Auditorium, Oshawa
Event Organizer: OshBan Bangladeshi community inc.