বিনোদন ডেস্ক : ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে আনান্ত আম্বানি ও তার হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানের আমন্ত্রণে হলিউড-বলিউড সহ বিশ্বের নামী সব ব্যক্তিত্বদের আগমনে গুজরাটের জামনগরে বর্তমানে যেন চাঁদের হাট বসেছে। এ অনুষ্ঠানে বাবা-মা অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই এর সঙ্গে এসেছিলেন আরাধ্যা বচ্চন। অনুষ্ঠানের তৃতীয় দিনে নজর কেড়েছেন বচ্চন পরিবারের নাতনী আরাধ্যা।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, এ দিন সাদা লেহেঙ্গা পরে অনুষ্ঠানে যোগ দেন আরাধ্যা। চুল মিড পার্ট করে রেখেছিলেন তিনি। খুব স্বল্প মেকআপ করেছিলেন। এসময় রেড কার্পেটে অভিষেক-ঐশ্বরিয়া কন্যাকে দেখে রীতিমতো হা ভক্তরা।

আরাধ্যার নতুন লুক দেখে একাংশ নেটিজেন তাকে ঐশ্বরিয়ার সঙ্গে তুলনা করেন। অনেকেই তার ছবি দেখে বলতে থাকেন, মা-মেয়ের মধ্যে মিল খুঁজে পেয়েছেন।

গত ১ মার্চ থেকে শুরু হয়েছিল রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। জামনগরে অর্থাৎ যেখান থেকে তাদের সম্পর্কের সূচনা সেখানেই তাদের হস্তাক্ষর অনুষ্ঠান পালিত হল। ধুমধাম করে তিন ধরে চলল মুকেশ এবং নীতা আম্বানির ছোট ছেলের প্রাক বিবাহ অনুষ্ঠান।

এই অনুষ্ঠানে দেশে, বিদেশের বহু শিল্পী, তারকারা এসেছেন। গান গেয়ে তাক লাগিয়েছেন রিহানা। নাচতে দেখা যায় শাহরুখ খান, সালমান খান, আমির খানকে। ধোনি সহ অমিতাভ বচ্চন, প্রমুখকেও দেখা যায় এই অনুষ্ঠানে। মেয়ে রাহাকে নিয়ে এসেছিলেন রণবীর-আলিয়াও। ছেলে-মেয়ে নিয়ে যোগ দেন সাইফ-কারিনাও।