অনলাইন ডেস্ক : ফের দুঃসংবাদের ছায়া ব্রিটিশ রাজ পরিবারে। কিছুদিন আগেই ব্রিটেনের রাজা তৃতীয় চার্লসের ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর আসে। এবার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর এসেছে ব্রিটিশ রাজবধূ কেট মিডলটনের। শুক্রবার (২২ মার্চ) এক্স (সাবেক টুইটার)- এ দেওয়া এক ভিডিও বার্তায় কেট মিডলটন একথা জানান। ভিডিওতে তিনি সুস্থ আছেন বলে জানান।

ভিডিওতে তিনি বলেন, সদ্যই তিনি তার ক্যানসার সম্পর্কে জেনেছেন এবং প্রাথমিক চিকিৎসা হিসেবে তার কেমোথেরাপি কোর্স শুরু হয়েছে। একটি দারুণ মেডিক্যাল টিম তা পরিচালনা করছে।

৪২ বছর বয়সী প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটন জানিয়েছেন, গত জানুয়ারি মাসে তার পেটে একটি সার্জারি হয়েছিলো। তবে তা ক্যানসার সংক্রান্ত ছিলোনা। এরপর তার কিছু মেডিকেল টেস্ট হয়। সেসব টেস্টের রিপোর্টে জানা যায় তিনি ক্যানসারে আক্রান্ত হয়েছেন।

ভিডিও বার্তায় কেট বলেন, ‘এটি অবশ্যই একটি বিশাল ধাক্কা হিসাবে এসেছে। একটি কমবয়সী পরিবারের হিসেবে পরিস্থিতিকে যেভাবে মোকাবিলা করা দরকার আমি এবং উইলিয়াম তাই করছি।

তিন সন্তানের মা ও প্রিন্স উইলিয়ামের স্ত্রী কেটের শারীরিক পরিস্থিতি বেশ কিছুটা উদ্বেগের বিষয় ব্রিটিশ রাজ পরিবারের জন্য। সূত্র: সিএনএন