অনলাইন ডেস্ক : গত ২৪ই সেপ্টেম্বর (রবিবার) টরন্টোর কেনেডী এবং ম্যাকনিকোলে অবস্থিত এলএম স্পোর্টস কমপ্লেক্সের ৫ নাম্বার মাঠে অনুষ্ঠিত হয়ে গেল উত্তর আমেরিকা জালালাবাদ গোল্ডকাপ ২০২৩ ফুটবল টুর্ণামেন্টের প্রথম আসর। জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো আয়োজিত এই টুর্নামেন্টে এবার উত্তর আমেরিকার কানাডা থেকে টরন্টো এবং মন্ট্রিয়ল এবং যুক্তরাষ্ট্র থেকে নিউ-ইয়র্ক এবং মিশিগান অংশগ্রহণ করে। দুপুর ১২ টা থেকে রাত ৮টা পর্যন্ত এলএম স্পোর্টস কমপ্লেক্সের মাঠে অনুষ্ঠিত হওয়া এই টুর্নামেন্টে প্রথম ম্যাচে টরন্টো মন্ট্রিয়েলকে পরাজিত করে, তারপর নিউ-ইয়র্ক মিশিগানকে হারায়। সবশেষে টরন্টো এবং নিউইয়র্ক এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ৪টি দলের ফুটবলার, টীম-ম্যানেজমেন্ট এবং সর্বস্তরের ফুটবলপ্রেমীদের অংশগ্রহণে মাঠে ছিল উৎসবমূখর আমেজ। ফাইন্যাল ম্যাচে টরন্টোকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় নিউ-ইয়র্ক। নিউ-ইয়র্কের আক্রমণাত্মক খেলতে প্রথমার্ধেই টরন্টো ২ গোলে পিছিয়ে পড়ে। পরবর্তীতে তাদের পক্ষে আর খেলায় ফিরে আসা সম্ভব হয়নি। জালালাবাদ গোল্ডকাপ ২০২৩ ফুটবল টুর্ণামেন্টের এই আয়োজনে সম্মানিত স্পন্সর ছিলেন ব্যারিস্টার রিজুয়ান রহমান, সুদীপ সোম, তাপস রায়, সারওয়ার আহমেদ, হিশাম চিশতী, সুদীপ সোম, তাপস রায়, জবরুল ইসলাম, নাজমুল জায়গীরদার, বিবেক সেন, রাজীব দাস, হাসিব হোসাইন, রবিন ইসলাম, আজমল মিয়া, গৌতম পাল, উদ্দিন ক্যাটারিং ও সি এম ডিজাইনারস এন্ড ইঞ্জিনিয়ারস। অনুষ্ঠানকে আরও প্রাণবন্ত করে তুলেন আমাদের কমিউনিটির সম্মানিত অতিথি স্কারবোরো সাউথ ওয়েস্ট আসনের এমপিপি ডলি বেগম।

আমাদের স্পন্সর ও অতিথিদের সাথে জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর বর্তমান ও সাবেক কার্যকরী কর্মকর্তারা চ্যাম্পিয়ন ও রানার্স আপ টীমের হাতে প্রাইজ মানি, ট্রফি এবং মেডেল তুলে দেন। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর সম্মানিত সাবেক সভাপতি ছাদ ছৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, দেবব্রত দে তমাল।

জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর পক্ষ থেকে টুর্নামেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে ছিলেন মাহবুব চৌধুরী (রনি) সভাপতি, মকবুল হোসেন (নির্বাহী সহ-সভাপতি), হোসেইন আহমেদ (সহ-সভাপতি), আসজাদ বখত চৌধুরী (সহ-সভাপতি), মেহেদী মারুফ (সাধারণ সম্পাদক), রাসেল আহমেদ (সাংগঠনিক সম্পাদক), মনসুর আহমেদ (সহ- সাংগঠনিক সম্পাদক) , জুয়েল আহমেদ (ক্রীড়া সম্পাদক), ফারুক আহমেদ (অর্থ সম্পাদক), এজাজ চৌধুরী(সহ-সাধারণ সম্পাদক), আবু জহির শাকিব (সহ-সাধারণ সম্পাদক), হাবিবুর রহমান চৌধুরী (ধর্ম-সম্পাদক), আলী হোসেন (সহ -ধর্ম-সম্পাদক), হাসান তারেক ইমাম (প্রচার সম্পাদক), সন্জীব রায়(সহ-প্রচার সম্পাদক), ইলিয়াছ খান (কার্যকরী সদস্য), কাশেম জয় (কার্যকরী সদস্য), বিবেক সেন রাজীব (কার্যকরী সদস্য), মেহেদী চৌধুরী (কার্যকরী সদস্য) এবং নাঈম চৌধুরী (সহ-সাংস্কৃতিক সম্পাদক)।

জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর পক্ষ থেকে চ্যাম্পিয়ন নিউইয়র্ক যুব সংঘকে অভিনন্দন।

জালালাবাদ গোল্ডকাপ ২০২৩ ফুটবল টুর্ণামেন্টের এই আয়োজনে সফলভাবে সার্বিক সহযোগীতা করার জন্য অংশগ্রহণকারী প্রতিটি টীমের খেলোয়ার এবং ম্যানেজমেন্টকে আন্তরিক ধন্যবাদ। ঢ়যড়ঃড় পড়ঁৎঃবংু: গধৎলধহ অযসবফ ঝরফফরয়ঁবু. টুর্নামেন্টের অফিসিয়াল ফটোগ্রাফার মারজান আহমেদ সিদ্দিকিকে আন্তরিক ধন্যবাদ।

সঞ্জীব রায় সহ-প্রচার সম্পাদক প্রচার ও প্রকাশনা সম্পাদক জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো