ঢাকা ক্লাবের আলোচনা ও ইফতার পার্টিতে উপস্থিত আলোচকবৃন্দ (বাম থেকে) সহ সভাপতি মাহমুদা আক্তার, কাউন্সিলর ব্র্যাড ব্র্যাডফোর্ড, কাউন্সিলর গ্যারি ক্রাফোর্ড, এমপিপি ম্যারি মার্গারেট ম্যাকমোহন, এমপি ন্যাথানিয়েল এরিস্কিন-স্মিথ, এমপি বিল ব্লেয়ার এবং অনুষ্ঠানের উপস্থাপক তানভীর শাহনওয়াজ

অনলাইন ডেস্ক : গত ১লা এপ্রিল, শনিবার টরন্টোর ২৭৬০ ড্যানফোর্থ এভিনিউ’র বাংলাদেশ সেন্টার এন্ড কমিউনিটি সার্ভিসেস ভবনে টরন্টোর ঢাকা ক্লাবের আয়োজনে এক আলোচনা ও ইফতার পার্টির আয়োজন করা হয়। এতে টরন্টোর বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও কানাডার তিন স্তরের নির্বাচিত প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বের আলোচনা অনুষ্ঠানে ঢাকা ক্লাবের সহ সভাপতি মাহমুদা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কিং’স প্রিভি কাউন্সিল ফর কানাডার সভাপতি ও ফেডারেলের দূর্যোগকালীন প্রস্তুতি মন্ত্রী এবং স্ক্যারবরো সাউথওয়েস্ট এর এমপি বিল বেøয়ার, বিচেস-ইস্ট ইয়র্ক এর এমপি ন্যাথানিয়েল এরিস্কিন-স্মিথ, বিচেস-ইস্ট ইয়র্ক এর এমপিপি ম্যারি মার্গারেট ম্যাকমোহন, স্ক্যারবরো সাউথওয়েস্ট এর কাউন্সিলর গ্যারি ক্রাফোর্ড এবং বিচেস ইস্ট ইয়র্ক এর কাউন্সিলর ব্র্যাড ব্র্যাডফোর্ড। অনুষ্ঠানে উপস্থিত সম্মানীত অতিথিবৃন্দ আলোচনা এবং ইফতারের আয়োজনের জন্য ঢাকা ক্লাবের সদস্যদের ধন্যবাদ জানান। সেই সাথে তাঁরা মহান রমজান মাসের মূল শিক্ষায় সবাই যেন নিজেদের জীবনকে আলোকিত করতে পারেন, সেই প্রত্যাশা ব্যক্ত করেন। বক্তারা টরন্টোর সার্বিক উন্নয়নে বাংলাদেশী কমিউনিটির ভ‚য়সী প্রশংসা করেন। আলোচনা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বাংলাদেশী কমিউনিটির নতুন প্রজন্মের লিবারেল পার্টির স্থানীয় রাজনীতিবিদ তানভীর শাহনওয়াজ।

ঢাকা ক্লাবের সভাপতি খোকন আব্বাস ও লিবারেল পার্টির নেতা মোহাম্মদ রুমি অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য উপস্থিত অতিথিবৃন্দের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন। অনুষ্ঠানে খোকন আব্বাস কানাডার মূলধারার লিবারেল পার্টি সাথে প্রত্যক্ষভাবে জড়িত তিন জন নতুন প্রজন্মের নেতাকে উপস্থিত সবার সাথে পরিচয় করিয়ে দেন। নতুন প্রজন্মের এই তিন জন হচ্ছেন, তানভীর শাহনওয়াজ, সারোয়ার চৌধুরী এবং রাফি আলম। জনাব খোকন আব্বাস এই তিন তরুণ নেতার জন্য সবার প্রতি দোয়া চান, যাতে তাঁরা কানাডার মূল ধারার রাজনীতিতে সফলতার সাথে কাজ করতে পারেন এবং কমিউনিটির উন্নয়নে অবদান রাখতে পারেন।