বিনোদন ডেস্ক : শিল্পী সমিতির নির্বাচন ঘিরে যেন এভডিসিতে বসেছিলো তারকাদের মিলনমেলা। নতুন পুরনোদের এই সম্মিলনিতে নজর কেড়েছে এক সময়ের তারকা নায়িকা শাবনূর ও এই প্রজন্মের নায়িকা পরীমণির হৃদ্যতাপূর্ণ সম্পর্ক।

ঢাকাই চলচ্চিত্রের নব্বই দশকের সাড়া জাগানো নায়িকা শাবনূর, দর্শকের মনে যার এখনো অবাধ বিচরণ। শাবনূরের অভিনয় সর্বদাই মুগ্ধ করেছে সিনেমাপ্রেমীদের। অন্যদিকে চিত্রনায়িকা পরীমণি দেশের বিনোদন জগতে বর্তমান প্রজন্মের স্বনামধন্য ও প্রতিভাবান অভিনেত্রী। নিজের মোহময়ী রূপ ও অভিনয় শৈলী দিয়ে তিনি ভক্তদের মন জয় করেছেন সহজেই। এ সময়ের জনপ্রিয় এই তারকার মন জুড়ে রয়েছে নায়িকা শাবনূরের প্রতি অপার মুগ্ধতা।

তাদের দুজনের মধ্যকার সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের প্রমাণ মিলেছে শিল্পী সমিতির নির্বাচনের দিন গ্রহনকৃত কিছু স্থিরচিত্রে। এরমধ্যে শাবনূরের সঙ্গে শিল্পী সমিতির নির্বাচন দিনের বেশকিছু স্থিরচিত্র নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন পরীমণি। সেইসঙ্গে জানিয়েছেন শাবনূরকে ঘিরে নিজের উচ্ছ্বাসের কথাও৷

শাবনূরকে শৈশবের মুগ্ধতা আখ্যা দিয়ে পরী লিখেন, ‘একজন শাবনূর। একজন সুপারস্টার। এক শৈশবের মুগ্ধতা। একজন সুন্দর মনের মানুষ। একটা ভালোবাসা।’

পরীর শেয়ার করা ছবিগুলো মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যায়। নেটিজেনরা দুই প্রিয় নায়িকাকে এক ফ্রেমে দেখে ভীষণ আনন্দিত। তাদের অঢেল লাইক ও রিয়্যাক্ট এর সঙ্গে যোগ হয়েছে হাজার দুয়েক ইতিবাচক মন্তব্য। বেশীর ভাগ মন্তব্যকারীই শাবনূরকে বাংলা সিনেমার শেষ সুপারস্টার নায়িকা বলছেন!

প্রসঙ্গত, চিত্রনায়িকা শাবনূর বর্তমানে তার নতুন সিনেমা ‘রঙ্গনা’র শুটিংয়ে ব্যস্ত আছেন। আর পরীমণি তার কলকাতার ছবি ‘ফেলুবক্সী’ ও ওয়েব সিরিজ ‘রঙ্গিলা কিতাব’-এ কাজ করছেন।