বিনোদন ডেস্ক : সঞ্জয় লীলা বানসালির ‘বৈজু বাওরা’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। শোনা যাচ্ছিল, সেখানে ফের একে-অপরের বিপরীতে অভিনয় করবেন রণবীর ও তাঁর সহধর্মিণী দীপিকা। বানসালির ছবি থেকে তাঁর প্রিয় নায়িকার বাদ পড়ার কারণ শুনলে অবাক হবেন।

অতীতেও বানসালির তিনটি ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ‘রামলীলা’ ও ‘বাজিরাও মাস্তানি’তে একে-অপরের বিপরীতে। ‘পদ্মাবত’ ছবিতে খল-চরিত্রে ছিলেন রণবীর। রানি পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা। তাই ‘বৈজু বাওরা’-এ রিয়েল লাইফ জুটিকে ফের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে ছিলেন দর্শক।

পারিশ্রমিকের অংক নিয়ে জটিলতা সৃষ্টি হয়েছিল পরিচালক এবং নায়িকার মধ্যে। আসলে নিজের অন্যান্য ছবির মতোই এই ছবিরও অন্যতম প্রযোজক বনশালি স্বয়ং। তাই তাঁর কাছে নাকি ছবির নায়ক রণবীর সিংয়ের সমান পারিশ্রমিক দাবি করেছিলেন দীপিকা।রণবীর সিংয়ের পারিশ্রমিকের অঙ্কটা বেশ চড়া। দীপিকারও কম কিছু নয়। তবে রণবীরের কাছাকছি নয়। তবু চেষ্টা নাকি আপ্রাণ করেছিলেন বানসালি। কিন্তু দীপিকাকে নাকি তাঁর সিদ্ধান্তের থেকে সরানো যায়নি। শেষপর্যন্ত অন্য কোনও উপায় না থাকায় দীপিকাকে ছবি থেকে বেরোনোর রাস্তা দেখানো হয়েছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত মুখে টুঁ শব্দ করেননি কোনও পক্ষই।